ব্রেকিং:
বিএনপি নেতারা বউদের ভারতীয় শাড়ি পুড়িয়ে দিচ্ছে না কেন? এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির সিলিন্ডার ফেটে অটোরিকশায় আগুন, ভেতরেই অঙ্গার চালক ভুটানের রাজা ঢাকায় আসছেন আজ, সই হবে তিন এমওইউ মেঘনায় ট্রলারডুবি: দ্বিতীয় দিনের মতো উদ্ধারকাজ শুরু দুপুরের মধ্যে তিন অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস যৌন হয়রানি রোধে কাজ করবে আওয়ামী লীগ জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ইসরায়েলকে অস্ত্র না দেওয়ার ঘোষণা কানাডার ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন কুমিল্লায় বিজয় এক্সপ্রেসের ৯ বগি লাইনচ্যুত বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব মায়ের আহাজারি ‘মেয়েটাকে ওরা সবদিক থেকে টর্চারে রাখছিল’ এই প্রথম ত্রাণবাহী জাহাজ ভিড়ল গাজার উপকূলে জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে নাইজেরিয়ায় রমজানে রোজা না রাখা মুসলমানদের গ্রেফতার করছে পুলিশ বৃষ্টি নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

ক্রিকইনফোর একাদশেও সাকিব, নেই কোহলি

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৮ জুলাই ২০১৯  

বিশ্বকাপ শেষ হলেও এর রেশ কাটেনি। বিশ্বের কিংবদন্তি ক্রিকেটাররা ও জনপ্রিয় মিডিয়াগুলো বেঁছে নিচ্ছে তাদের সেরা একাদশ। প্রত্যেকের একাদশে একমাত্র বাংলাদেশি হিসেবে জায়গা পাচ্ছেন বিশ্বকাপে দুর্দান্ত পারফরমেন্স করা অলরাউন্ডার সাকিব আল হাসান। 

বিশ্বের জনপ্রিয় ওয়েবসাইড ক্রিকইনফো তাদের সেরা একাদশ সাজিয়েছে। দুই ফাইনালিস্ট থেকে তিনজন করে রেখে এই একাদশ সাজালেও রেখেছেন অলরাউন্ডার সাকিবকে। তবে এই একাদশেও রাখা হয়নি ভারতের অধিনায়ক বিরাট কোহলিকে।

একাদশে জায়গা পাননি পাকিস্তান, ওয়েস্ট ইন্ডিজ, শ্রীলঙ্কা, দক্ষিণ আফ্রিকা ও আফগানিস্তানের কোনো ক্রিকেটার।   

সাকিবের মত অলরাউন্ডার হিসেবে রয়েছেন বেন স্টোকস, পাঁচ নম্বরে। উইকেটরক্ষক ব্যাটসম্যান হিসেবে অ্যালেক্স ক্যারি আছেন তার পরপরই। অলরাউন্ডার হিসেবে এরপর আছেন জেমি নিশাম। মিচেল স্টার্ক, জফরা আর্চার, লকি ফার্গুসন ও জাসপ্রিত বুমরাহ ক্রমানুযায়ী রয়েছেন বোলার হিসেবে।

একনজরে ইএসপিএনক্রিকইনফোর বিশ্বকাপ একাদশ : রোহিত শর্মা, জেসন রয়, সাকিব আল হাসান, কেন উইলিয়ামসন (অধিনায়ক), বেন স্টোকস, অ্যালেক্স ক্যারি, জিমি নিশাম, মিচেল স্টার্ক, জফরা আর্চার, লকি ফার্গুসন ও জাসপ্রিত বুমরাহ।