ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেটারদের ধর্মঘট নিয়ে যা বললেন গাঙ্গুলি

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২২ অক্টোবর ২০১৯  

অনেকটা আকস্মিকভাবেই সোমবার সংবাদ সম্মেলন ডেকে নিজেদের কিছু দাবি দাওয়া তুলে ধরেন বাংলাদেশি ক্রিকেটাররা। একইসঙ্গে দাবি পূরণ না হওয়া পর্যন্ত অনির্দিষ্টকালের জন্য ধর্মঘট ডেকেছে সাকিব-তামিম-মুশফিকরা। এমন খবর বিদেশি গণমাধ্যমে ছড়িয়ে পড়তে সময় নেয়নি। এবার এ ব্যাপারে নিজের মতামত জানালেন ভারতীয় ক্রিকেট বোর্ডের হবু সভাপতি সৌরভ গাঙ্গুলি।  

দিন কয়েক পরেই ভারত সফরে যাওয়ার কথা ছিল টাইগারদের। খুব শীঘ্রই বিসিবি ক্রিকেটারদের এগারো দফা দাবি মেনে না নিলে নভেম্বরের এই সফর অনিশ্চিত হয়ে যাবে। ফলে ঢাকার মতো উদ্বেগ দেখা দিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ডেও।

তবে সৌরভ গাঙ্গুলি মনে করেন, এটা একান্তই বাংলাদেশের অভ্যন্তরীণ ব্যাপার। গণমাধ্যমকে তিনি বলেন, এটা বাংলাদেশ ক্রিকেট বোর্ডের অভ্যন্তরীণ ইস্যু। তারাই এর সমাধান করবে। বিসিবির সঙ্গে আমার কথা হয়েছে। আমার বিশ্বাস, বাংলাদেশ অবশ্যই ভারতে খেলতে আসবে।

হিন্দুস্তান টাইমসও একই তথ্য জানিয়েছে। তাদের প্রকাশিত তথ্য অনুযায়ী ভারতীয় ক্রিকেট বোর্ড ব্যাপারটিকে বাংলাদেশের অভ্যন্তরীণ বিষয় বলেই মনে করছে। 

মুম্বাই থেকে নাম প্রকাশে অনিচ্ছুক এক ভারতীয় বোর্ড কর্মকর্তা হিন্দুস্তান টাইমসকে এ ব্যাপারে নিজেদের মতামত জানান। তিনি বলেন, পুরো ঘটনাটি বিসিসিআই সূক্ষ্ণভাবে পর্যবেক্ষণ করছে। পরবর্তী পদক্ষেপগুলোর ওপরও নজর রাখা হচ্ছে। এটা বাংলাদেশ ক্রিকেট বোর্ডের অভ্যন্তরীণ ব্যাপার। যতক্ষণ না পর্যন্ত বিসিবি থেকে আমাদের কিছু জানানো হচ্ছে, ততক্ষণ এ ব্যাপারে আমাদের কোনো বক্তব্য থাকতে পারে না। আগ বাড়িয়ে এ বিষয় নিয়ে কিছু বলাটা আমাদের ঠিক নয়।

তিনটি টি-টোয়েন্টি ও দুটি টেস্ট খেলতে ৩০ অক্টোবর সাকিবদের দিল্লি যাওয়ার কথা রয়েছে।