ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

ক্ষোভ থেকেই চাচাত বোন তানিশাকে হত্যা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৮ মে ২০২১  

ফেনীর কালিদহ ইউনিয়নের মাইজবাড়িয়ার ছোট্ট ছেলে নিশান।বাবা মারা যাওয়ায় নিশানের বেড়ে ওঠা হয়ে ওঠে দুস্বাধ্য এক কঠিন জীবন। প্রতিনিয়ত ছোট খাটো বিষয় নিয়ে তুচ্ছ তাছিল্য ও গালাগাল করা হত নিশানের পরিবারকে।এই নিয়ে রীতিমত ক্ষোভ জন্মায় নিশানের মাঝে।সুযোগ খুঁজে প্রতিশোধের।
হতাকান্ডের দায় স্বীকার করে শুক্রবার বিকালে সিনিয়র জুড়িসিয়াল ম্যাজিস্ট্রেটের শরাফ উদ্দীন আহমেদের কাছে ১৬৪ দ্বারা জবানবন্দি প্রদান করে নিশান।
জবানবন্দিতে নিশান আরো জানায়,তানিশার ভাই শুক্রবার ইতেকাফে ডুকলে বৃহস্পতিবার রাতে তাকে ভাত আনা নেওয়ার দায়িত্ব দেয়া হয়। তখনই সুযোগ পায় নিশান।ঘরে তানিশা ও তার মা থাকায় সুযোগ বুজে ঘরে ডুকে পড়ে নিশান।তারপর তানিশা রান্নাঘরে ভাত খেতে ডুকলে একটি রশি দিয়ে তার হাত-পা বেঁধে পেলে।তারপর টেনে হেচড়ে লাকড়ির ঘরে ডুকিয়ে ছোররা দিয়ে ক্রমাগত কোঁপ মারে নিশান।এক পর্যায়ে গলায় আঘাতে খন্ডিত হয় গলা।মৃত্যু ঘটে তানিশা। নিশান দ্রুত পালালেও জুতা রেখে চলে যায় । এতেই পুলিশ ধরে ফেলে নিশানকে।
ফেনী মডেল থানার সেকেন্ড ইন অফিসার এসআই ইমরান বলেন"মামলা তদন্তে বিভিন্ন চাঞ্চলকর তথ্য পাওয়া গেছে,তবে তা এখনও প্রকাশ করা সম্ভব নয়।"
পুলিশের তদন্তে ছোররা ও রশি উদ্ধার করা হয়।মামলার তদন্ত চলমান।
শনিবার দুপুরে  হত্যাকান্ডের বিষয়ে সাংবাদিকদের ব্রিফিং করেন পুলিশ সুপার নূর নবী খোন্দকার। তিনি বলেন খুব শ্রীঘ্রই সার্জচীট প্রদান করা হবে।