ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

খোকার উদ্যোগে কম্বল বিতরন

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৯ ডিসেম্বর ২০২০  

মজিব শতবর্ষ উপলক্ষে বাংলাদেশ আওয়ামী যুবলীগের কার্যনির্বাহী কমিটির সিনিয়র সদস্য মহিউদ্দিন খোকার ব্যক্তিগত উদ্যোগে প্রায় ৫শ পিচ কম্বল বিতরন করা হয়। ১৯ ডিসেম্বর  শনিবার ফরিদগঞ্জের ৩নং সুবিদপুর পূর্ব ইউনিয়নের  বাসারা উচ্চ বিদ্যালয়ের মাঠে ওয়ার্ড ভিক্তিক কম্বল বিতরণ করা হয়েছে।

কম্বল বিতরন অনুষ্ঠানে জেলা যুবলীগের সদস্য মো. জসিম উদ্দিনের সঞ্চলনায় ও ৩নং সুবিদপুর পূর্ব ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান মাও. শরাফতউল্ল্যার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে রাখেন কেন্দ্রীয় যুবলীগের সিনিয়র  সদস্য মহিউদ্দিন খোকা।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে রাখেন, ৩নং ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি নজরুল ইসলাম পাটোওয়ারী, ইউনিয়ন আওয়ামী লীগের বর্তমান সাধারন সম্পাদক জাকির খান বাবু, সহ-সভাপতি কামরুল পাটোওয়ারী,  জসিম উদ্দিন বাচ্চু, যুগ্ন-সাধারন সম্পাদক শিপন পাটোওয়ারী, সমাজসেবক ও ব্যবসায়ী আলী আক্কাছ আপন, ইউনিয়ন যুবলীগের সাবেক  সভাপতি আমির হোসেন পাটোওয়ারী, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি আনোয়ার হোসেন লিটন, ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক হোসেন রাজা, যুবলীগের নেতা রাসেদ,  রাসেল ও আজাদ হোসেন প্রমুখ।