ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

গণপিটুনিতে ডাকাত নিহত

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৮ নভেম্বর ২০১৯  

কুমিল্লার চান্দিনায় গণপিটুনিতে রিপন (৩২) নামে এক ডাকাত নিহত হয়েছে।

বুধবার (২৭ নভেম্বর) দিনগত রাত সাড়ে ১২টায় চান্দিনা উপজেলার কেরনখাল ইউনিয়নের ডুমুরিয়া এলাকায় গণপিটুনির পর ভোরে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু ঘটে তার।

নিহত রিপন কুমিল্লা বরুড়া উপজেলা বাঁশতলী গ্রামের রমিজ উদ্দিন এর ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়- বুধবার রাত ১২টায় ১০/১২ জনের একটি ডাকাত দল ডুমুরিয়া গ্রামের রফিক মুহুরীর বাড়িতে ডাকাতি শেষে পালানোর সময় স্থানীয় লোকজন ধাওয়া করে ডাকাত রিপনকে আটক করে গণপিটুনি দেয়।

খবর পেয়ে চান্দিনা থানা পুলিশ ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়। সেখানে তার অবস্থার অবনতি ঘটলে ভোর পৌঁনে ৪টায় তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক ডাকাত রিপনকে মৃত ঘোষণা করে।

চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল ফয়সল বিষয়টি নিশ্চিত করে বলেন- ডাকাত রিপন এর বিরুদ্ধে বরুড়া থাকায় ৫টি ডাকাতি মামলা রয়েছে। ডুমুরিয়া গ্রামের রফিক মুহুরীর বাড়িতে ডাকাতির ঘটনায় এবং গণপিটুনিতে ডাকাত নিহতের ঘটনায় থানায় পৃথক দুইটি মামলা করা হচ্ছে।