ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

গভীর রাতে স্বামী পরিত্যক্তার ঘরে পুলিশ কর্মকর্তা, ধরল এলাকাবাসী

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২০ মার্চ ২০২০  

স্বামী পরিত্যক্তা এক নারীর সঙ্গে আপত্তিকর অবস্থায় আটক হয়েছেন রাজশাহী নগরের শাহমখদুম থানার এক পুলিশ কর্মকর্তা।

বৃহস্পতিবার গভীর রাতে নগরীর উপকণ্ঠ পবা উপজেলার তরফ পারিলার ওই স্বামী পরিত্যক্তার ঘর থেকে তাকে আটক করে এলাকাবাসী। পরে তাকে পুলিশের কাছে সোপর্দ করা হয়। 

অভিযুক্ত পুলিশ কর্মকর্তার নাম রাসেল আলী। তিনি শাহমখদুম থানায় এএসআই হিসেবে কর্মরত ছিলেন।

এলাকাবাসী জানান, অনেক দিন ধরে গভীর রাতে স্বামী পরিত্যক্তা ওই নারীর বাড়িতে আসতেন এএসআই রাসেল। সেখানে সারারাত সময় কাটানোর পর সকালে বের হতেন তিনি। বিষয়টি টের পেয়ে এলাকাবাসী বৃহস্পতিবার রাতে স্বামী পরিত্যক্তার ঘর অবরুদ্ধ করে থানায় খবর দেয়। পরে পুলিশ তাকে উদ্ধার করে নিয়ে যায়।

নগরীর শাহমখদুম থানার ওসি (তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, রাসেলকে স্বামী পরিত্যক্তা নারীর ঘর থেকে রাত ১ টায় উদ্ধার করা হয়েছে। তাকে প্রত্যাহার করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। তার বিরুদ্ধে তদন্ত করে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে।