ব্রেকিং:
বিএনপি নেতারা বউদের ভারতীয় শাড়ি পুড়িয়ে দিচ্ছে না কেন? এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির সিলিন্ডার ফেটে অটোরিকশায় আগুন, ভেতরেই অঙ্গার চালক ভুটানের রাজা ঢাকায় আসছেন আজ, সই হবে তিন এমওইউ মেঘনায় ট্রলারডুবি: দ্বিতীয় দিনের মতো উদ্ধারকাজ শুরু দুপুরের মধ্যে তিন অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস যৌন হয়রানি রোধে কাজ করবে আওয়ামী লীগ জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ইসরায়েলকে অস্ত্র না দেওয়ার ঘোষণা কানাডার ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন কুমিল্লায় বিজয় এক্সপ্রেসের ৯ বগি লাইনচ্যুত বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব মায়ের আহাজারি ‘মেয়েটাকে ওরা সবদিক থেকে টর্চারে রাখছিল’ এই প্রথম ত্রাণবাহী জাহাজ ভিড়ল গাজার উপকূলে জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে নাইজেরিয়ায় রমজানে রোজা না রাখা মুসলমানদের গ্রেফতার করছে পুলিশ বৃষ্টি নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

গরু-ছাগলে ক্ষেত নষ্ট করায় সংঘর্ষ, আহত ১০

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৪ জানুয়ারি ২০২২  

কুমিল্লার মেঘনা উপজেলায় গরু-ছাগলে ক্ষিরা ক্ষেত নষ্ট করার ঘটনাকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষ হয়েছে। এতে উভয়পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছে।

সোমবার উপজেলার চন্দনপুর ইউনিয়নের ছোট সাপমারা গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনার পর এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

স্থানীয় সূত্রে জানা যায়, গত শুক্রবার রফিক মিয়ার ক্ষিরা ক্ষেত দ্বীন মোহাম্মদ দিলার গরু ও ছাগল নষ্ট করে। এতে রফিক ওই গরু- ছাগলগুলো তাড়িতে দেন। এ নিয়ে রফিকের সঙ্গে দ্বীন মোহাম্মদের লোকজনের গালমন্দ ও হাতাহাতির ঘটনা ঘটে। এরপর স্থানীয় মেম্বারসহ এলাকার লোকজন ছোট সাপমারা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে মীমাংসার জন্য বসে। মীমাংসা না হওয়ায় ১ জানুয়ারি পুলিশকে অবহিত করলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে উভয় গ্রুপকে শান্ত থাকার কথা বলেন। এরপর মীমাংসা করে দেওয়া হবে বলে আশ্বাস দেন।

আজ সোমবার (৩ জানুয়ারি) দুপুর ১২ টার দিকে কথা-বার্তা ছাড়া রফিক ও দ্বীন মোহাম্মদ গ্রুপের মধ্যে হঠাৎ সংঘর্ষ শুরু হয়। সংঘর্ষে উভয়পক্ষের ১০ জন আহত হয়।

গুরুতর আহতরা হন দ্বীন মোহাম্মদ গ্রুপের- হৃদয় ও উজ্জ্বল। রফিক গ্রুপের আহতরা হলেন- রফিকুল ইসলাম ও বশির।

আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে। সেখানে কর্তব্যরত চিকিৎসক ছয়জনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

মেঘনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ছমিউদ্দিন বলেন, ‘বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।’