ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবি হত্যাকাণ্ড

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৩০ মে ২০২১  

কুমিল্লার বরুড়ায় শিউলী আক্তার নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। নিহতের স্বামীর পরিবার বলছে, ওই গৃহবধূ আত্মহত্যা করেছেন। তবে তার পিতার দাবি, শিউলীকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

রোববার সকালে উপজেলার চিতড্ডা ইউনিয়নের মুড়িয়ারা (শীতলপুর) গ্রামে ওই গৃহবধূর ঘর থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পরে দুপুরে মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

শিউলি ওই গ্রামের মো. সীমার হোসেনের স্ত্রী এবং একই গ্রামের পূর্বপাড়ার জয়নাল মিয়ার মেয়ে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, রোববার সকালে স্বামীর বাড়ির একটি কক্ষে শিউলীর ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে পরিবারের লোকজন চিৎকার করলে প্রতিবেশীরা ছুটে আসে। পরে প্রতিবেশীরা থানায় খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

নিহতের পিতা জয়নালের দাবি, যৌতুকের জন্য স্বামী তার মেয়েকে হত্যা করেছে। এটি পরিকল্পিত হত্যাকাণ্ড। তিনি সঠিক তদন্তের মাধ্যমে মেয়ে হত্যার বিচার দাবি করেছেন।

বরুড়া থানার এসআই উত্তম কুমার বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ পাঠানো হয়েছে। প্রতিবেদনে এটি হত্যা নাকি আত্মহত্যা তা নিশ্চিত হওয়া যাবে। আমরা ঘটনাটি তদন্ত করে দেখছি। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হবে।