ব্রেকিং:
বিএনপি নেতারা বউদের ভারতীয় শাড়ি পুড়িয়ে দিচ্ছে না কেন? এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির সিলিন্ডার ফেটে অটোরিকশায় আগুন, ভেতরেই অঙ্গার চালক ভুটানের রাজা ঢাকায় আসছেন আজ, সই হবে তিন এমওইউ মেঘনায় ট্রলারডুবি: দ্বিতীয় দিনের মতো উদ্ধারকাজ শুরু দুপুরের মধ্যে তিন অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস যৌন হয়রানি রোধে কাজ করবে আওয়ামী লীগ জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ইসরায়েলকে অস্ত্র না দেওয়ার ঘোষণা কানাডার ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন কুমিল্লায় বিজয় এক্সপ্রেসের ৯ বগি লাইনচ্যুত বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব মায়ের আহাজারি ‘মেয়েটাকে ওরা সবদিক থেকে টর্চারে রাখছিল’ এই প্রথম ত্রাণবাহী জাহাজ ভিড়ল গাজার উপকূলে জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে নাইজেরিয়ায় রমজানে রোজা না রাখা মুসলমানদের গ্রেফতার করছে পুলিশ বৃষ্টি নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

গৃহবন্দি অসহায় হতদরিদ্র মানুষের মাঝে খাদ্য বিতরণ

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৩০ মার্চ ২০২০  

কুমিল্লার হোমনা উপজেলায় করোনা ভাইরাসের কারণে ঘরে থাকা অসহায়,হত দরিদ্র লোকদের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।

শনিবার বিকালে কুমিল্লা উঃ জেলা শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক মো. আকবর হোসেন সরকারের নিজস্ব অর্থায়নে উপজেলার আছাদপুর ইউনিয়নের পাথালিয়া কান্দি গ্রামের ১০০ পরিবারের মাঝে মাস্ক,সাবান ও হ্যান্ড স্যানিটাইজার সহ চাল, ডাল, তৈল, আলু বিতরণ করা হয়েছে। এ সময় নিটল নিলয় গ্রূপের কর্মকর্তা মো. আরাফাত হোসেন, পৌর আ’লীগের যুব ও ক্রীড়া সম্পাদক মেহেদী হাসান ও হোমনা ইসলামী দাখিল মাদরাসার সহকারী শিক্ষক মো. মমো.সামসুজ্জামান উপস্থিত ছিলেন।

জানা গেছে, করোনা ভাইরাসের কারনে গৃহবন্দি নিম্ন আয়ের মানুষের কথা চিন্তা করে কুমিল্লা-২ (হোমনা- তিতাস) আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরীর দিক নিদের্শনায় একটি পৌর সভা ও ৯ ইউনিয়নে মাস্ক, সাবান ও হ্যান্ড স্যানিটাইজা সহ ৫ কেজি চাল, ২ কেজি পেয়াজ,১ কেজি ডাল,১ লিটার তেল, ২ কেজি আলু সহ, খাদ্য সহযোগীতা প্রদান করা হচ্ছে।