ব্রেকিং:
বিএনপি নেতারা বউদের ভারতীয় শাড়ি পুড়িয়ে দিচ্ছে না কেন? এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির সিলিন্ডার ফেটে অটোরিকশায় আগুন, ভেতরেই অঙ্গার চালক ভুটানের রাজা ঢাকায় আসছেন আজ, সই হবে তিন এমওইউ মেঘনায় ট্রলারডুবি: দ্বিতীয় দিনের মতো উদ্ধারকাজ শুরু দুপুরের মধ্যে তিন অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস যৌন হয়রানি রোধে কাজ করবে আওয়ামী লীগ জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ইসরায়েলকে অস্ত্র না দেওয়ার ঘোষণা কানাডার ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন কুমিল্লায় বিজয় এক্সপ্রেসের ৯ বগি লাইনচ্যুত বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব মায়ের আহাজারি ‘মেয়েটাকে ওরা সবদিক থেকে টর্চারে রাখছিল’ এই প্রথম ত্রাণবাহী জাহাজ ভিড়ল গাজার উপকূলে জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে নাইজেরিয়ায় রমজানে রোজা না রাখা মুসলমানদের গ্রেফতার করছে পুলিশ বৃষ্টি নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

গোমতী নদীতে ভাসমান যুবকের লাশ উদ্ধার

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৭ অক্টোবর ২০১৯  

রোববার সকালে কুমিল্লার বুড়িচং থানাধীন দেবপুর ফাঁড়ি পুলিশ গোমতি নদীতে কংশনগর বাজার এলাকা থেকে মোহাম্মদ আলী (২৩) নামের এক দর্জির ভাসমান লাশ উদ্ধার করেছে। পুলিশ উদ্ধারকৃত লাশের সুরতহাল রিপোর্ট করে ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেছে।

বুড়িচং থানার অফিসার ইনচার্জ (ওসি) আকুল চন্দ্র বিশ্বাস জানান, কুমিল্লার বুড়িচং উপজেলার ভারেল্লা উত্তর ইউনিয়নের কংশনগর বাজার এলাকাধীন আলী আশ্রাফ (আশু) ফকিরের আস্তানা সংলগ্ন বহমান গোমতি নদীর পানিতে ভাসমান যুবকের লাশ দেখতে পান।

অফিসার ইনচার্জ (ওসি) আকুল চন্দ্র বিশ্বাস বলেন, স্থানীয় জনসাধারণ থেকে তিনি জানতে পারেন যে, রোববার সকাল আনুমানিক ৮টার সময় একটি লাশ পানিতে ভাসছে। পরবর্তীতে দেবপুর পুলিশ ফাঁড়ির এস আই মো: শাহীন কাদির, এ এস আই নজরুল ইসলাম সহ সঙ্গীয় ফোর্স ঘনটাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। পুলিশ আরো জানায়, উদ্ধারকৃত লাশের শরীরে কোন ধরণের আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। এসময় নদীর তীরে মৃত মোহাম্মদ আলীর ব্যবহৃত এশটি মোবাইল ফোন পুলিশ উদ্বঅর করেছে।

মৃত লাশ উদ্ধারের খবর পেয়ে তার স্ত্রী ফেরদৌসী আক্তার সাদিয়া (১৮) পুলিশ ফাঁড়িতে এসে তার স্বামীর লাশ সনাক্ত করে। মৃত যুবকের স্ত্রীর বরাত দিয়ে পুলিশ জানায়, জেলার দেবিদ্বার উপজেলার ফতেহাবাদ ইউনিয়নের চাঁনপুর গ্রামের জয়নাল আবেদীনের ছেলে মোহাম্মদ আলী (২৩)। সে স্থানীয় ওই কংশনগর বাজারে সাইমের দোকানে দীর্ঘ দিন ধরে দর্জির কাজ করতো। বিগত দুই মাস আগে হোমনা জেলার মনিপুর গ্রামের হিরো মিয়ার কন্যা ফেরদৌসি আক্তার সাদিয়ার (১৮) এর সাথে পারিবারিক ভাবে বিয়ে হয়।

বুড়িচং থানার ওসি আকুল চন্দ্র বিশ্বাস জানায়, মৃত্যুর প্রকৃত কারণ এখনো জানা যায়নি। ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর প্রকৃত রসহ্য জানা যাবে। এ ঘটনায় রোববার বুড়িচং থানায় একটি অপমৃত্যুর মামলা রুজু করা হয়েছে।