ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

ঘরে ঢুকে মায়ের মাথায় পিস্তল ঠেকিয়ে মেয়েকে তুলে নিল দুর্বৃত্তরা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১০ মে ২০২২  

কুমিল্লার মুরাদনগরে ঘরে ঢুকে মায়ের মাথায় পিস্তল ঠেকিয়ে এক কলেজছাত্রীকে তুলে নেয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য দেখা দিয়েছে।

সোমবার দুপুরে উপজেলা সদরের মাস্টারপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় চারজনের নাম উল্লোখসহ অজ্ঞাত আরো তিনজনের বিরুদ্ধে থানায় মামলা করেন অপহৃত ছাত্রীর মা আবিদা সুলতানা।

অপহৃত ছাত্রীর নাম ইসরাত জাহান জান্নাত। ১৭ বছর বয়সী জান্নাত উপজেলা সদরের মাস্টারপাড়া এলাকার প্রবাসী দেলোয়ার হোসেনের মেয়ে। তিনি উপজেলার কাজী নোমান আহমেদ ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্রী।

মামলার আসামিরা হলেন- উপজেলার করিমপুর গ্রামের মতিউর রহমানের ছেলে ৩৫ বছর বয়সী আজিজুর রহমান রনি, তার ভাই ২১ বছরের হাবিবুর রহমান সানি, ২৪ বছরের তকদির হোসেনের ছেলে রাব্বি ও ২৫ বছরের কামরুল।

স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরে জান্নাতকে উত্ত্যক্ত করছিলেন সানি। এছাড়া বিভিন্ন সময় তাকে অশ্লীল ভাষায় ডাকাডাকি করতেন। সোমবার দুপুরে সানির নেতৃত্বে দেশীয় অস্ত্র, রামদা, পিস্তলসহ একদল সন্ত্রাসী বাড়িতে ঢুকে জান্নাতকে তুলে নেয়ার চেষ্টা করলে বাধা দেন তার মা। এতে ক্ষিপ্ত হয়ে অপহরণকারীরা তার মাথায় পিস্তল ঠেকিয়ে মারধর করেন। পরে জান্নাতকে প্রাইভেটকারে তুলে নিয়ে যান। এ সময় স্থানীয়রা আতঙ্কে ছোটাছুটি করতে থাকেন।

অপহৃত কলেজছাত্রীর মা সুলতানা বেগম বলেন, আমি ময়লা ফেলার জন্য দরজা খুললে কোনো কিছু বুঝে ওঠার আগেই সানিসহ দুজন আমার ঘরে ঢোকেন। পরে আমার মাথায় পিস্তল ঠেকিয়ে মারধর করে নুসরাতকে নিয়ে যান। আমি এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করছি।

মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাশিম বলেন, সোমবার রাতে এ বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতার ও অপহৃত ছাত্রীকে উদ্ধার করতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।