ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

ঘাতকের ফেলে যাওয়া জুতায় হত্যার রহস্য উদঘাটন

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১১ নভেম্বর ২০২০  

কুমিল্লার মুরাদনগর থানার চাঞ্চল্যকর বিকাশ চন্দ্র বর্মনের ‘ক্লু লেস’ হত্যার রহস্য উদঘাটন করেছে জেলা পুলিশ। মরদেহ উদ্ধারের ৭ দিনের মধ্যে ঘাতকের ফেলে যাওয়া জুতার সূত্র ধরেই মূল ঘাতককে গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার সকালে পুলিশ সুপার কার্যালয়ে এ সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার ডিএসবি আজিমুল আহসান এ তথ্য জানান।

ডিএসবি আজিমুল আহসান বলেন, লক্ষ্মীপূজার আনন্দ উপভোগ করতে ৩০ অক্টোবর রাতে পাশের মনা বাবুর বাড়িতে যান বিকাশ। সেখানে প্রসাদ খাওয়ার শেষে বন্ধুদের সঙ্গে মুরাদনগর বাজারে চা পান করতে যান তিনি। সেই রাত ও পরদিন বিকাশ বাড়ি না ফেরায় তাকে চারদিকে খোঁজাখুঁজি করা হয়। পরে তার বাবা প্রহ্লাদ চন্দ্র বর্মন বাদী হয়ে অজ্ঞাতনামা কয়েকজনের নাম উল্লেখ্য করে থানায় মামলা করেন।

নিখোঁজের তিন দিন পর বাড়ির পাশের একটি পুকুর থেকে তার গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ। মূলত পূজা অর্চনায় ভিকটিম বিকাশের হাতে থাকা একটি দামি মোবাইল ফোন দেখে সেটি ছিনিয়ে নিতে তার পিছু নেয় উপজেলার করিমপুর গ্রামের মো. হানিফ মিয়ার ছেলে মো. শাকিব।

পূজা থেকে গভীর রাতে বাড়ি ফেরার পথে বিকাশকে আটক করে ফোনটি ছিনিয়ে নেয়ার চেষ্টা করলে তিনি প্রতিহত করেন। এ সময় তাকে ছুরি দিয়ে উপর্যুপরি আঘাত করলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। পরে গলা কেটে তার মৃত্যু নিশ্চিত করা হয় এবং মরদেহ পাশের একটি পুকুরে কচুরিপানায় ফেলে দেয়া হয়।

এদিকে মরদেহ উদ্ধারের পর মুরাদনগর থানার ওসি নাহিদ আহাম্মেদ এবং এসআই মোর্শেদ আলম সঙ্গীয় ফোর্স ঘটনার রহস্য উদঘাটনে কাজ শুরু করেছে। ঘটনাস্থলে ঘাতকের ফেলে যাওয়া একটি জুতা এবং ভিকটিমের হাত থেকে ছিনিয়ে নেয়া মোবাইলের সিমকার্ডের সূত্র ধরে পুলিশ ক্লু উদঘাটনে এগিয়ে যায়।

প্রযুক্তির সহায়তা নিয়ে শাকিবকে চট্টগ্রাম থেকে গ্রেফতার করা হয়েছে। জিজ্ঞাসাবাদে সে বিকাশের মোবাইল ফোন সেটটি ছিনিয়ে নিতেই তাকে ছুরিকাঘাতে হত্যা করে পুকুরে ফেলে দেয়ার কথা স্বীকার করেছে বলে জানান তিনি।