ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

চকলেটের লোভ দেখিয়ে সাত বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৬ অক্টোবর ২০২০  

কুমিল্লার নাঙ্গলকোটে চকলেটের লোভ দেখিয়ে ৫৫ বছর বয়সী এক ব্যক্তি সাত বছরের এক শিশুকে ধর্ষণের চেষ্টা করেছেন বলে অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার জোড্ডা পূর্ব ইউপির জোড্ডা গ্রামে।

এ ঘটনায় অভিযুক্ত মোশাররফ হোসেন বাবুল ওই গ্রামের মিয়াজি বাড়ির বাসিন্দা। নির্যাতিত শিশুটি স্থানীয় একটি শিক্ষা প্রতিষ্ঠানের প্লে শ্রেণির শিক্ষার্থী। বর্তমানে ঘটনাটি ধামাচাপা দিতে তৎপর হয়ে উঠেছেন স্থানীয় প্রভাবশালীরা।

স্থানীয় সূত্র জানায়, শিশুটির বাড়ি উপজেলার দৌলখাঁড় গ্রামে। পাঁচ বছর আগে তার মা মারা যায়। এরপর থেকে শিশুটি নানার বাড়ি জোড্ডা গ্রামে বসবাস করছে।

ওই শিশুর নানা জানান, গত শনিবার সকালে স্থানীয় জোড্ডা বাজার রেনেসাঁ ইসলামিয়া একাডেমিতে প্রাইভেট পড়তে রওনা দেয় শিশুটি। পথিমধ্যে জোড্ডা গ্রামের মোশাররফ হোসেন বাবুল শিশুটিকে চকলেটের লোভ দেখিয়ে তার গাড়ির গ্যারেজের ভেতর নিয়ে যায়। এরপর মোশারফ শিশুটির উপর যৌন নির্যাতনের চেষ্টা করলে তার চিৎকারে পার্শ্ববর্তী বাড়ির এক নারী এসে শিশুটিকে উদ্ধার করেন। 

স্থানীয় সূত্র জানায়, গত শনিবার বিকেল থেকে এলাকায় ঘটনাটি জানাজানি হয়। পরে স্থানীয় চেয়ারম্যান আনোয়ার হোসেন মিয়াজি ওই শিশু ও তার পরিবারকে ডেকে নিয়ে শিশুটির কাছ থেকে ঘটনার বিস্তারিত জানেন। এ সময় চেয়ারম্যান শিশুটির মুখসহ শরীরের বিভিন্নস্থানে আঘাতের চিহ্ন দেখে ধর্ষণ চেষ্টার বিষয়টি নিশ্চিত হন। খবর পেয়ে থানা পুলিশ শনিবার রাতেই ঘটনাস্থল পরিদর্শন করে। এরপর থেকেই স্থানীয় প্রভাবশালীরা ঘটনাটি ধামাচাপা দিতে তৎপর হয়ে উঠেন।

স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন মিয়াজি বলেন, উভয়পক্ষের সমঝোতায় ঘটনাটি ইউনিয়ন পরিষদের মাধ্যমে সমাধানের উদ্যোগ নেয়া হয়েছে। তবে ইউনিয়ন পরিষদে এমন ঘটনা সমাধান করা যায় কীনা, এমন প্রশ্নের জবাবে কোনো উত্তর দেননি তিনি।

এ প্রসঙ্গে নাঙ্গলকোট থানা ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, এ ঘটনায় এখনো কেউ থানায় অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।