ব্রেকিং:
৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত সিদ্দিকী নির্বাচনে ভোটার উপস্থিতি না থাকলে সেটা কলঙ্কজনক হবে নির্বাচনী দায়িত্ব পালনে সম্পূর্ণ প্রস্তুত বিজিবি
  • বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

চা-বিক্রেতার আত্মহত্যা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৫ ডিসেম্বর ২০২০  

ঋণের চাপ সইতে না পেরে কুমিল্লার দাউদকান্দিতে চা-বিক্রেতা কামাল হোসেন (৪০) আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে। সোমবার পুলিশ উপজেলার ইলিয়টগঞ্জ উত্তর ইউনিয়নের সিংগুলা গ্রামের চা দোকান থেকে তার মরদেহ উদ্ধার করেন। তিনি সিংগুলা গ্রামের আবদুর রাজ্জাকের ছেলে।

নিহতের স্ত্রী রহিমা বেগম জানান, সংসারের ব্যয় বহন ও চা দোকানটি পরিচালনার জন্য কয়েকটি এনজিও থেকে ঋণ নিয়েছেন কামাল হোসেন। সেই ঋণের কিস্তির টাকা পরিশোধ নিয়ে প্রায়ই মনোমালিন্য হতো। এখন ছোট দুই ছেলে, এক মেয়ে নিয়ে তার পথে বসা ছাড়া আর উপায় নেই বলেও তিনি মন্তব্য করেন।

পাশের দোকানি আবদুল আউয়াল জানান,কামাল প্রায় দোকানে ঘুমাতেন। ভোরে দোকান খুলতেন। ফজর পড়ে এসে অনেকে তার দোকানে চা পান করতেন। ওইদিন দোকান খোলা না থাকায় কাস্টমাররা ডাকাডাকি করেন। পরে দরজার ফাঁক দিয়ে দেখেন কামালের মরদেহ ঝুলছে।

দাউদকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: নজরুল ইসলাম জানান, দোকানের ভেতর থেকে কামালের মরদেহ উদ্ধার করেছি। প্রাথমিক ভাবে আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে। তার বিভিন্ন এনজিওর ঋণ ছিলো। ময়নাতদন্তের জন্য মরদেহ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।