ব্রেকিং:
বিএনপি নেতারা বউদের ভারতীয় শাড়ি পুড়িয়ে দিচ্ছে না কেন? এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির সিলিন্ডার ফেটে অটোরিকশায় আগুন, ভেতরেই অঙ্গার চালক ভুটানের রাজা ঢাকায় আসছেন আজ, সই হবে তিন এমওইউ মেঘনায় ট্রলারডুবি: দ্বিতীয় দিনের মতো উদ্ধারকাজ শুরু দুপুরের মধ্যে তিন অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস যৌন হয়রানি রোধে কাজ করবে আওয়ামী লীগ জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ইসরায়েলকে অস্ত্র না দেওয়ার ঘোষণা কানাডার ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন কুমিল্লায় বিজয় এক্সপ্রেসের ৯ বগি লাইনচ্যুত বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব মায়ের আহাজারি ‘মেয়েটাকে ওরা সবদিক থেকে টর্চারে রাখছিল’ এই প্রথম ত্রাণবাহী জাহাজ ভিড়ল গাজার উপকূলে জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে নাইজেরিয়ায় রমজানে রোজা না রাখা মুসলমানদের গ্রেফতার করছে পুলিশ বৃষ্টি নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা
  • বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

চাঁদপুরে আরো ৮ জনের করোনা শনাক্ত

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৬ জুলাই ২০২০  

চাঁদপুরে নতুন করে আরো ৮ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। নতুন ৮ জনসহ জেলায় করোনা শনাক্তের সংখ্যা দাঁড়িয়েছে ১ হাজার ৪৩। মৃত্যু বেড়ে ৬৩ জন। সুস্থ্য হয়েছেন ৬৩৬ জন।

রোববার দুপুরে চাঁদপুর সিভিল সার্জন শাখাওয়াত উল্লাহ জানিয়েছেন, ঢাকা থেকে রিপোর্ট এসেছে ৩৯টি। এর মধ্যে পজিটিভ ৮টি এবং নেগেটিভ ৩১টি। আক্রান্ত ৮ জনের মধ্যে চাঁদপুর সদরে ৩, মতলব দক্ষিণে ৩, হাজীগঞ্জে ১ ও শাহরাস্তিতে ১ জন। নেগেটিভ ৩১ জনের মধ্যে চাঁদপুর সদরে ২৭ জন, মতলব উত্তরে ১ জন, মতলব দক্ষিণে ৩ জন।

রোববার পর্যন্ত জেলায় করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা ১০৪৩ জন। এর মধ্যে চাঁদপুর সদরে ৪১৭, হাইমচরে ৭৭, মতলব উত্তরে ৭০, মতলব দক্ষিণে ১১৩, ফরিদগঞ্জ ১১০, হাজীগঞ্জ ১০২, কচুয়া ৪৬ ও শাহরাস্তিতে ১০৫ জন।

রোববার পর্যন্ত জেলায় করোনায় মৃত্যুবরণ করেছেন ৬৩ জন। এর মধ্যে চাঁদপুর সদরে ১৮, ফরিদগঞ্জ ৭, হাজীগঞ্জে ১৭, শাহরাস্তি ৪, কচুয়া ৫, মতলব উত্তরে ৮, মতলব দক্ষিণে ৩ ও হাইমচরে ১ জন।