ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

চাঁদপুরে আ.লীগ নেতার ছেলের মরদেহ উদ্ধার

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২২ ফেব্রুয়ারি ২০২১  

চাঁদপুরের হাজিগঞ্জে এক যুবকের মরদেহ উদ্ধার করছে হাজিগঞ্জ থানা পুলিশ। নিহত যুবকের নাম বাপ্পী মিয়া। সোমবার (২২ ফেব্রুয়ারি) সকাল ১০টায় পৌরসভার রান্ধুনীমুড়া সোলেমান ব্যাপারী বাড়ির পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত বাপ্পি মিয়া হাজিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ মো. সেলিম মিয়ার ছেলে।

নিহতের চাচা মো. ইসমাইল মিয়া জানান, শনিবার (২০ ফেব্রুয়ারি) রাত ৯টায় তিনি বাসা থেকে বের হয়ে যায়। এরপর থেকে তার কোনো সন্ধান পাওয়া যায়নি। মোবাইলে অনেক বার কল করেও তাকে না পেয়ে নিহতের বাবা হাজিগঞ্জ থানায় একটি নিখোঁজ ডায়রি করেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার সকালে হঠাৎ ব্যাপারী বাড়ির পুকুরে তার মরদেহ ভেসে উঠতে দেখা যায়। বাড়ির লোকজন মরদেহ দেখতে পেয়ে থানায় খবর দিলে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।

হাজিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন রনি জানান, মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহের সাথে থাকা মোবাইল ফোন জব্দ করা হয়েছে। তবে তার শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্তের রিপোর্ট আসলেই প্রয়োজনীয় আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।