ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

চাঁদপুরে একদিনে ১২ জনের করোনা পজিটিভ

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১০ মে ২০২০  

চাঁদপুর জেলায় করোনা পরিস্থিতি ক্রমাবনতির দিকে যাচ্ছে। বলতে গেলে প্রতিদিনই নতুন করে আক্রান্ত হওয়ার খবর আসছে। গতকাল একদিনে ১২ জনের পজিটিভ রিপোর্ট আসে। এটিই হচ্ছে এ পর্যন্ত একদিনে সর্বোচ্চ সংখ্যক পজিটিভ রিপোর্ট। যদিও শুক্রবার কোনো রিপোর্ট আসে নি। গতকাল চাঁদপুর জেলায় ১৫০ জনের করোনা ভাইরাস পরীক্ষার রিপোর্ট আসে। এটিও ছিলো এ পর্যন্ত একদিনে সর্বোচ্চ সংখ্যক রিপোর্ট প্রাপ্তি। এই ১৫০ জনের মধ্যে পজিটিভ আসে ১২ জনের। অর্থাৎ এঁরা করোনা ভাইরাসে আক্রান্ত। বাদবাকি ১৩৮ জনের রিপোর্ট নেগেটিভ আসে। আক্রান্ত ১২ জনের মধ্যে পুলিশ ৫ জন, ১ জন ইউপি সচিব এবং চাঁদপুর শহরের দুটি ডায়াগনস্টিক সেন্টারের দুজন স্টাফ রয়েছেন।

গতকাল শনিবার চাঁদপুর সিভিল সার্জন কার্যালয়ে আইইডিসিআর থেকে তিন দফা রিপোর্ট আসে। এই তিন দফায় মোট ১৫০ জনের রিপোর্ট আসে। এই সংখ্যার মধ্যে ১২ জনের রিপোর্ট পজিটিভ। ১২ জনের মধ্যে সদর উপজেলায় ৮ জন, মতলব উত্তরে ২ জন এবং শাহরাস্তিতে ২ জন। আজকের ৮জনসহ সদর উপজেলায় মোট আক্রান্ত রোগী হচ্ছে ২৫ জন। এতো সংখ্যক রোগী অন্য কোনো উপজেলায় নেই।

গতকাল নতুন করে আক্রান্ত ১২ জনের মধ্যে পাঁচজন হচ্ছেন পুলিশ সদস্য। এঁরা সবাই সদর মডেল থানার। পাঁচ জনের মধ্যে চারজন এসআই এবং একজন কনস্টেবল। গতকালকের সংখ্যাসহ এ পর্যন্ত চাঁদপুর জেলায় মোট ৮ জন পুলিশ সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হলেন। এর আগে বৃহস্পতিবারের রিপোর্টে তিন পুলিশ আক্রান্ত হওয়ার রিপোর্ট আসে। সে তিনজনও সদর মডেল থানার। ওই তিনজনের মধ্যে একজন এসআই এবং দুইজন কনস্টেবল। গতকালের সংখ্যার সাথে মিলালে হয় ৫জন এসআই ও তিনজন কনস্টেবল। এছাড়া মতলব উত্তর উপজেলার এক ইউপি সচিব আক্রান্তের মধ্যে আছেন। আক্রান্তের মধ্যে চাঁদপুর শহরের দুটি ডায়াগনস্টিক সেন্টারের দুজন স্টাফও রয়েছেন।