ব্রেকিং:
‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন কুমিল্লায় বিজয় এক্সপ্রেসের ৯ বগি লাইনচ্যুত বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব মায়ের আহাজারি ‘মেয়েটাকে ওরা সবদিক থেকে টর্চারে রাখছিল’ এই প্রথম ত্রাণবাহী জাহাজ ভিড়ল গাজার উপকূলে জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে নাইজেরিয়ায় রমজানে রোজা না রাখা মুসলমানদের গ্রেফতার করছে পুলিশ বৃষ্টি নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা জাহাজসহ জিম্মি বাংলাদেশি ২৩ নাবিকের সবশেষ অবস্থা জানা গেছে বেতন নেবেন না পাকিস্তানের নতুন প্রেসিডেন্ট জারদারি জলদস্যুর কবলে পড়া নাবিকদের ১১ জনই চট্টগ্রামের রমজান উপলক্ষে গাজায় ত্রাণ পাঠাল বাংলাদেশসহ ৯ দেশ রোজায় স্কুল খোলা না বন্ধ, সিদ্ধান্ত আজ পুরান ঢাকায় জুতার কারখানায় ভয়াবহ আগুন গাজায় ‘জঘন্য অপরাধ’ বন্ধের আহ্বান সৌদি বাদশাহর আম্বানিপুত্রের বিয়েতে যে দামি উপহার দিলেন শাহরুখ-সালমান মেয়র পদে উপনির্বাচন- কুমিল্লায় জয়ী বাহারকন্যা সূচনা
  • মঙ্গলবার ১৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ৫ ১৪৩০

  • || ০৮ রমজান ১৪৪৫

চাঁদপুরে করোনার উপসর্গে পাঁচজনের মৃত্যু

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৭ জুন ২০২০  

চাঁদপুরে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে চিকিৎসাধীন দুইজনসহ পাঁচজনের মৃত্যু হয়েছে। মৃতদের মধ্যে দুইজন হাজীগঞ্জের, একজন হাইমচরের, একজন কচুয়ার, একজন ফরিদগঞ্জ উপজেলার বাসিন্দা।

সোমবার বিকেল থেকে মঙ্গলবার দুপুর পর্যন্ত চাঁদপুর সদর হাসপাতাল, হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও নিজ বাড়িতে তাদের মৃত্যু হয়।

হাজীগঞ্জ উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর মো. জসিমউদ্দিন জানান, পৌরসভাধীন বলাখাল ২ নম্বর ওয়ার্ডের লক্ষণ চক্রবর্তী সোমবার বিকেলে সদর হাসপাতালের আইসোলেশনে মারা যান। একই সময়ে মৃত্যু হয় ১০ নম্বর গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউপির দেশখাগুড়িয়া গ্রামের আবদুল খালেকের। মঙ্গলবার সকালে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মৃত্যু হয় পৌরসভার লাল মিয়া দরবার শরীফের খাদেম নুনু মিয়ার।

তিনি আরো জানান, মৃতদের নমুনা সংগ্রহ করা হয়েছে। স্বাস্থ্যবিধি মেনে দাফন ও সৎকার করা হয়েছে।

কচুয়ার ইউএনও দীপায়ন দাস শুভ জানান, সোমবার রাতে নিজ বাড়িতে মারা যান বিতারা ইউপির মাঝিগাছা গ্রামের আব্দুল জলিল। স্বজন-প্রতিবেশীরা কেউ এগিয়ে না আসায় ইসলামী ফাউন্ডেশনের পাঁচ সদস্যের একটি টিম তার জানাজা ও দাফন করে।

আরো জানা গেছে, হাইমচর উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মো. নজরুল ইসলাম মঙ্গলবার দুপরে করোনা উপসর্গ নিয়ে মারা যান। সদর হাসপাতালের আইসোলেশন থেকে ঢাকায় নেয়ার সময় মৃত্যু হয় ফরিদগঞ্জের গুপ্তি ইউপির রনি গুপ্ত’র।