ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

চাঁদপুরে জ্বর-সর্দিতে আরো চারজনের মৃত্যু

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৯ জুন ২০২০  

চাঁদপুরের হাজীগঞ্জে জ্বর, সর্দি ও শ্বাসকষ্টে আরো চারজনের মৃত্যু হয়েছে। রোববার রাতে ও সোমবার সকালে তারা মারা যান বলে নিশ্চিত করেন স্থানীয় জনপ্রতিনিধিরা। উপজেলা দাফন কমিটি স্বাস্থবিধি মেনে মৃতদের দাফন করেছে।

৪ নম্বর কালচোঁ দ. ইউপির চেয়ারম্যান মো. গোলাম মোস্তফা জানান,  চাঁদপুর গ্রামের কাজী বাড়ির ৬৫ বছরের এক বৃদ্ধ জ্বর, সর্দি ও কাশি নিয়ে রোববার চাঁদপুর সদর হাসপাতালের আইসোলেশনে ভর্তি হয়। রাত সাড়ে ১২টায় তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

১১ নম্বর পশ্চিম হাটিলা ইউপির চেয়ারম্যান জাকির হোসেন লিটু জানান, কাঁঠালি গ্রামের এক ব্যক্তি রাতে করোনা উপসর্গ নিয়ে মারা যান। সোমবার সকালে স্বাস্থ্য বিধি মেনে তার মরদেহ দাফন করা হয়েছে।

১০ নম্বর গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউপি চেয়ারম্যান গিয়াসউদ্দিন বাচ্চু জানান, ডাটরা শিবপুর সর্দার বাড়ির একজনের জ্বর ও কাশি ছিল। সোমবার সকালে তার মরদেহ দাফন করা হয়েছে।

হাজীগঞ্জ পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. আজাদ হোসেন মজুমদার জানান, খাঁন মো. বেপারী বাড়িতে একজন সকাল ৭টায় জ্বর, সর্দি ও শ্বাসকষ্ট নিয়ে মারা যান। বাদ জোহর স্বাস্থ্য বিধি মেনে তাকে দাফন করা হয়েছে।

হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা সোয়েব আহম্মদ চিশতি বলেন, হাজীগঞ্জে তিনজনের মৃত্যুর খবর পেয়েছি। আরেকজন চাঁদপুর সদর হাসপাতালের আইসোলেশনে মারা গেছেন। তার নমুনা সেখানে সংগ্রহ করা হবে। আমরা হাজীগঞ্জে তিনজনের নমুনা সংগ্রহ করেছি।