ব্রেকিং:
নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন কুমিল্লায় বিজয় এক্সপ্রেসের ৯ বগি লাইনচ্যুত বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব মায়ের আহাজারি ‘মেয়েটাকে ওরা সবদিক থেকে টর্চারে রাখছিল’ এই প্রথম ত্রাণবাহী জাহাজ ভিড়ল গাজার উপকূলে জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে নাইজেরিয়ায় রমজানে রোজা না রাখা মুসলমানদের গ্রেফতার করছে পুলিশ বৃষ্টি নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা জাহাজসহ জিম্মি বাংলাদেশি ২৩ নাবিকের সবশেষ অবস্থা জানা গেছে বেতন নেবেন না পাকিস্তানের নতুন প্রেসিডেন্ট জারদারি জলদস্যুর কবলে পড়া নাবিকদের ১১ জনই চট্টগ্রামের রমজান উপলক্ষে গাজায় ত্রাণ পাঠাল বাংলাদেশসহ ৯ দেশ রোজায় স্কুল খোলা না বন্ধ, সিদ্ধান্ত আজ পুরান ঢাকায় জুতার কারখানায় ভয়াবহ আগুন গাজায় ‘জঘন্য অপরাধ’ বন্ধের আহ্বান সৌদি বাদশাহর আম্বানিপুত্রের বিয়েতে যে দামি উপহার দিলেন শাহরুখ-সালমান মেয়র পদে উপনির্বাচন- কুমিল্লায় জয়ী বাহারকন্যা সূচনা বাহারকন্যা সূচনার বিরুদ্ধে সাক্কু-তানিম-কায়সারের অভিযোগ ভোট দিয়ে তানিমের অভিযোগ রমজানকে ঘিরে সরকারের বিরুদ্ধে নানামুখী ষড়যন্ত্র
  • মঙ্গলবার ১৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ৫ ১৪৩০

  • || ০৮ রমজান ১৪৪৫

চাঁদপুরে জ্বর-সর্দিতে আরো চারজনের মৃত্যু

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৯ জুন ২০২০  

চাঁদপুরের হাজীগঞ্জে জ্বর, সর্দি ও শ্বাসকষ্টে আরো চারজনের মৃত্যু হয়েছে। রোববার রাতে ও সোমবার সকালে তারা মারা যান বলে নিশ্চিত করেন স্থানীয় জনপ্রতিনিধিরা। উপজেলা দাফন কমিটি স্বাস্থবিধি মেনে মৃতদের দাফন করেছে।

৪ নম্বর কালচোঁ দ. ইউপির চেয়ারম্যান মো. গোলাম মোস্তফা জানান,  চাঁদপুর গ্রামের কাজী বাড়ির ৬৫ বছরের এক বৃদ্ধ জ্বর, সর্দি ও কাশি নিয়ে রোববার চাঁদপুর সদর হাসপাতালের আইসোলেশনে ভর্তি হয়। রাত সাড়ে ১২টায় তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

১১ নম্বর পশ্চিম হাটিলা ইউপির চেয়ারম্যান জাকির হোসেন লিটু জানান, কাঁঠালি গ্রামের এক ব্যক্তি রাতে করোনা উপসর্গ নিয়ে মারা যান। সোমবার সকালে স্বাস্থ্য বিধি মেনে তার মরদেহ দাফন করা হয়েছে।

১০ নম্বর গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউপি চেয়ারম্যান গিয়াসউদ্দিন বাচ্চু জানান, ডাটরা শিবপুর সর্দার বাড়ির একজনের জ্বর ও কাশি ছিল। সোমবার সকালে তার মরদেহ দাফন করা হয়েছে।

হাজীগঞ্জ পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. আজাদ হোসেন মজুমদার জানান, খাঁন মো. বেপারী বাড়িতে একজন সকাল ৭টায় জ্বর, সর্দি ও শ্বাসকষ্ট নিয়ে মারা যান। বাদ জোহর স্বাস্থ্য বিধি মেনে তাকে দাফন করা হয়েছে।

হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা সোয়েব আহম্মদ চিশতি বলেন, হাজীগঞ্জে তিনজনের মৃত্যুর খবর পেয়েছি। আরেকজন চাঁদপুর সদর হাসপাতালের আইসোলেশনে মারা গেছেন। তার নমুনা সেখানে সংগ্রহ করা হবে। আমরা হাজীগঞ্জে তিনজনের নমুনা সংগ্রহ করেছি।