ব্রেকিং:
বিএনপি নেতারা বউদের ভারতীয় শাড়ি পুড়িয়ে দিচ্ছে না কেন? এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির সিলিন্ডার ফেটে অটোরিকশায় আগুন, ভেতরেই অঙ্গার চালক ভুটানের রাজা ঢাকায় আসছেন আজ, সই হবে তিন এমওইউ মেঘনায় ট্রলারডুবি: দ্বিতীয় দিনের মতো উদ্ধারকাজ শুরু দুপুরের মধ্যে তিন অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস যৌন হয়রানি রোধে কাজ করবে আওয়ামী লীগ জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ইসরায়েলকে অস্ত্র না দেওয়ার ঘোষণা কানাডার ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন কুমিল্লায় বিজয় এক্সপ্রেসের ৯ বগি লাইনচ্যুত বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব মায়ের আহাজারি ‘মেয়েটাকে ওরা সবদিক থেকে টর্চারে রাখছিল’ এই প্রথম ত্রাণবাহী জাহাজ ভিড়ল গাজার উপকূলে জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে নাইজেরিয়ায় রমজানে রোজা না রাখা মুসলমানদের গ্রেফতার করছে পুলিশ বৃষ্টি নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

চাঁদপুরে পিকনিকে এসে নদীতে ডুবে নিখোঁজ যুবকের সন্ধান মেলেনি

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২২ ফেব্রুয়ারি ২০২১  

চাঁদপুরের মতলব উত্তরের মোহনপুরে লঞ্চে করে পিকনিকে এসে সাজ্জাদ হোসেন (২২) নামের যুবকের মেঘনা নদীতে ডুবে নিখোঁজের ২৩ ঘন্টায়ও সন্ধান মেলেনি। সাজ্জাদ হোসেন রাজধানীর কামরাঙ্গীচর এলাকার মাইনুল হকের ছেলে।

গতকাল রোববার বিকেল সাড়ে ৪ টায় দশানী লঞ্চঘাটের দক্ষিণ পাশে এ ঘটনাটি ঘটে। খবর পেয়ে চাঁদপুর থেকে ফায়ার সার্ভিসের একটি দল রাত ১০টা পর্যন্ত সন্ধান চালিয়েও তাঁকে উদ্ধার করতে পারেনি। আজ সোমবার বেলা ৩টা পর্যন্ত ঐ যুবকের কোন হদিস পাওয়া যায়নি। এ ঘটনায় সাজ্জাদের ছোট ভাই সাব্বির হোসেন নৌ-থানায় একটি অভিযোগ করেছেন।

নিহতের ছোট ভাই সাব্বির, রনি সহ প্রত্যক্ষ্যদর্শীরা জানান, ‘ঢাকার কামরাঙ্গীচর এলাকা থেকে এমভি মানিক-৯ লঞ্চে করে একদল ব্যবসায়ী পরিবার পিকনিকে এসে মেঘনা নদীতে অনেকেই গোসল করতে নামেন। বিকেল সাড়ে চারটার দিকে সাজ্জাদ হোসেন নদীতে গোসল করতে নামলে হঠাৎ তাকে দেখা যায়নি। পরে জানাজানি হলে উপস্থিত ২৫-৩০ জন যুবক ঘন্টাব্যাপী খুঁজলেও তাকে আর পাওয়া যায়নি।

মোহনপুর নৌ-পুলিশের ইনচার্জ মোহাম্মদ হোসেন সময়ের কন্ঠস্বরকে বলেন, ‘আমরা অনেক চেষ্টা করেও ওই যুবকের সন্ধান পাইনি। আমাদের তল্লাশি অব্যাহত আছে, নদীর চারিপাশে দ্বিতীয় ধাপে তল্লাশি চলছে।’

এদিকে, একই দিনে রাত ৮টার দিকে সদর উপজেলার পাইকদী গ্রাম থেকে বিয়ের যাত্রীবাহী ট্রলার একই উপজেলার চরমেয়াশা গ্রামের উদ্দেশে ছেড়ে যায়। ট্রলারটি শাহতলী বাজারের পশ্চিম পাশে এলে পেছন থেকে বালুবাহী বাল্কহেড ধাক্কা দেয়। ট্রলারটি নদীতে ডুবে যায়। এ সময় ট্রলারে থাকা ৪০ জন যাত্রীর সবাই নদীতে ডুবে যায়। নদী শান্ত থাকায় অন্য যাত্রীরা সাঁতরে তীরে উঠে গেলেও পাঁচ বছরের শিশু প্রিয়ান্তি নিখোঁজ হয়। খবর পেয়ে গতকাল রাত ১২টা পর্যন্ত ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজন চেষ্টা চালিয়ে নিখোঁজ শিশুর কোনো সন্ধান পায়নি।

ঘটনা দুটিই তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন নৌ-পুলিশ সুপার ফরিদুল ইসলাম।