ব্রেকিং:
মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত সিদ্দিকী নির্বাচনে ভোটার উপস্থিতি না থাকলে সেটা কলঙ্কজনক হবে
  • বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৮ শাওয়াল ১৪৪৫

চাচাতো ভাইয়ের কাছে পড়তে এসে কিশোরী অন্তঃসত্ত্বা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৪ ফেব্রুয়ারি ২০২০  

কুমিল্লার দেবিদ্বারে চাচার বাড়িতে পড়তে গিয়ে ধর্ষণের শিকার হয়েছেন এক কিশোরী। ঘটনাটি ঘটেছে উপজেলার সুবিল ইউপির সুবিল গ্রামের ফকির বাড়িতে। 

ভুক্তভোগী কিশোরী ছাত্রী স্থানীয় একটি মাদরাসার অষ্টম শ্রেণির ছাত্রী এবং দেবিদ্বার উপজেলার চরবাকর গ্রামের বাসিন্দা। 

এ ঘটনায় ভুক্তভোগী ছাত্রীর বাবা বাদী হয়ে রোববার রাত সাড়ে ১১টার দিকে দেবিদ্বার থানায় মো.লিটন মিয়া নামে এক যুবককে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেছেন। পরে দেবিদ্বার থানার এসআই মো. রবিউল ইসলাম অভিযান চালিয়ে ধর্ষক লিটনকে গ্রেফতার করে। পরে সোমবার দুপরে তাকে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করা হয়। 

পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের কথা স্বীকার করেছে লিটন। মো. লিটন সুবিল গ্রামের ফকির বাড়ির আবদুল মান্নান মিয়ার ছেলে।   

মামলার বিবরণে জানা যায়, লিটন ও মাদরাসা ছাত্রী আপন চাচাতো ভাই-বোন। এ সম্পর্কের কারণে ভুক্তভোগী ছাত্রীর বাবা চরবাকর গ্রাম থেকে সুবিল গ্রামে লিটনের বাড়িতে কয়েক মাসের জন্য থেকে পড়াশুনা করতে পাঠানো হয় ওই ছাত্রীকে। লিটন পড়ানোর ছলে ওই ছাত্রীকে বিয়ের প্রলোভনে ফুসলিয়ে বিভিন্ন সময়ে শারীরিক সম্পর্ক গড়ে তোলে। এতে ওই ছাত্রী অন্তঃসত্ত্বা হয়ে পড়লে লিটনের পরিবার ওই ছাত্রীকে কৃমিনাশক ওষুধ সেবনের কথা বলে গর্ভপাত ঘটায়। বিষয়টি জানাজানি হলে স্থানীয়ভাবে মিমাংসায় বিয়ের কথা বললে পরে লিটনের পরিবার রাজি না হওয়ায় ভুক্তভোগী ছাত্রীর বাবা দেবিদ্বার থানায় একটি নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেন।   

এ ব্যাপারে মামলার বাদী ভুক্তভোগী ছাত্রীর বাবা বলেন, লিটন আমার ভাতিজা, সে আমার মেয়ের সঙ্গে খারাপ সম্পর্ক গড়ে তুলে। এতে আমার মেয়ে অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। দেবিদ্বার থানায় মামলা করেছি, আমি সুষ্ঠু বিচার চাই।     

এ ব্যাপারে দেবিদ্বার থানার ওসি মো. জহিরুল আনোয়ার জানান, ধর্ষণের শিকার মাদরাসা ছাত্রীর বাবার লিখিত অভিযোগে লিটন নামে এক যুবককে আটক করা হয়েছে। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে লিটন ধর্ষণের কথা স্বীকার করেছে।  লিটনকে অভিযুক্ত করে দেবিদ্বার থানায় একটি মামলা করেছে ওই ছাত্রীর বাবা।  সোমবার লিটনকে আদালতের মাধ্যমে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করা হয়েছে।