ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

চান্দিনা উপজেলা সদরে মসজিদ সংলগ্ন সরকারি ভূমি উদ্ধার

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৫ নভেম্বর ২০২০  

কুমিল্লার চান্দিনায় আল-আমিন ইসলামিয়া কামিল মাদ্রাসা ও চান্দিনা পশ্চিম বাজার কেন্দ্রীয় জামে মসজিদের সামনে সরকারি ভূমি বুধবার (৪ নভেম্বর) উদ্ধার করে উপজেলা প্রশাসন। এর আগে ৯ অক্টোবর ঢাকা গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান সা’দ বিল্ডার্স ওই ভূমিটি রাতের অন্ধকারে অবৈধভাবে দখল করে নেয়।

কুমিল্লা জেলা প্রশাসকের ১নং খাস খতিয়ানের আওতাধীন পৃথক দুটি দাগে ৩শতাংশ ৬পয়েন্ট ভূমি উদ্ধার করা হয়। বুধবার (৪ নভেম্বর) উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার ভূমি’র নির্দেশে লাল নিশান ও সাইনবোর্ড লাগিয়ে ওই ভূমিতে প্রবেশাধিকার সংরক্ষণ করা হয়। একই সাথে ওই ভূমিতে অবৈধ অনুপ্রবেশকে আইনত দন্ডনীয় বলে উল্লেখ করা হয়।

চান্দিনা উপজেলা ভূমি অফিসের কাননগো চম্পক ত্রিপুরা ও চান্দিনা পৌর ভূমি অফিসের নায়েব মো. মোখলেছুর রহমান বুধবার বিকেলে ঘটনাস্থলে গিয়ে লাল নিশান ও সাইনবোর্ড লাগানোর কার্যক্রম তদারকি করেন।

চান্দিনা পশ্চিম বাজার কেন্দ্রীয় জামে মসজিদ উন্নয়ন কমিটির সভাপতি আলহাজ¦ মো. রমজান আলী, সাধারণ সম্পাদক মো. এরশাদ আলী ভূইয়া, কোষাধ্যক্ষ মো. আবু তাহের মুন্সী, সদস্য মো. নূরুল ইসলাম মুন্সী প্রমুখ এসময় উপস্থিত ছিলেন।