ব্রেকিং:
৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত সিদ্দিকী নির্বাচনে ভোটার উপস্থিতি না থাকলে সেটা কলঙ্কজনক হবে নির্বাচনী দায়িত্ব পালনে সম্পূর্ণ প্রস্তুত বিজিবি
  • বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

চান্দিনা থানার নতুন ওসি শামসউদ্দীন

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২০ আগস্ট ২০২০  

চান্দিনা থানার নতুন অফিসার ইন-চার্জ হিসেবে দায়িত্ব গ্রহণ করছেন শামস্উদ্দীন মোহাম্মদ ইলিয়াছ।  সোমবার (১৭ আগস্ট) সন্ধ্যায় জেলা পুলিশ সুপার সৈয়দ মো. নূরুল ইসলাম এর আদেশে মঙ্গলবার (১৮ আগস্ট) চান্দিনা থানার অফিসার ইন-চার্জ (ওসি) এর দায়িত্ব নেন। এর আগে তিনি চান্দিনা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হিসেবে দায়িত্ব পালন করেছেন।

শামস্উদ্দীন মোহাম্মদ ইলিয়াছ চট্টগ্রাম জেলার বোয়ালখালী উপজেলার আহল্লাশেখ চৌধুরী পাড়া এলাকার কামাল উদ্দীন এর ছেলে। তিনি ২০০৫ সালে উপ-পরিদর্শক (এসআই) পদে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন।

তিনি ২০১৬ সালে পুলিশ পরিদর্শক পদে পদোন্নতি লাভের পর জেলার মনোহরগঞ্জ থানা, ব্রাহ্মণপাড়া থানা ও সর্বশেষ চান্দিনা থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) পদে চাকুরী করেন। অফিসার ইন-চার্জ (ওসি) হিসেবে এই প্রথম দায়িত্ব পান। দাম্পত্য জীবনে তিনি এক ছেলে ও এক মেয়ের জনক।

ওসি শামস্উদ্দীন মোহাম্মদ ইলিয়াছ জানান- আমি ডিআইজি ও এসপি স্যারের নির্দেশে ওসি হিসেবে প্রথম দায়িত্ব গ্রহণ করেছি। দায়িত্ব পালনকালে সকলের আন্তরিক সহযোগিতা কামনা করছি।