ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

চান্দিনার উপজেলা পরিষদ প্রথম চেয়ারম্যানের ইন্তেকাল

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৫ সেপ্টেম্বর ২০২০  

চান্দিনা উপজেলা পরিষদের প্রথম চেয়ারম্যান আলহাজ্ব মো. মনিরুল ইসলাম (মনু চেয়ারম্যান) ইন্তেকাল করেছেন (ইন্নান.....রাজিউন)। তার বয়স হয়েছিল ৭৭ বছর।

সোমবার (১৪ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টায় বার্ধক্য জণিত কারণে নিজ বাড়িতে শেষ নি:শ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে ৬ মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

আলহাজ্ব মনিরুল ইসলাম চান্দিনা উপজেলার মাইজখার ইউনিয়নের মেহার গ্রামের বাসিন্দা। তিনি উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য। এছাড়া তিনি মাইজখার ইউনিয়ন পরিষদের ৩ বার সফল চেয়ারম্যান এবং চান্দিনা উপজেলা পরিষদের প্রথম নির্বাচিত চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন।

সোমবার বিকাল ৫টায় বদরপুর মবিনীয় ঈদগাহ মাঠে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয় প্রবীণ ওই আওয়ামীলীগ নেতাকে।

তাঁর মৃত্যুতে সাবেক ডেপুটি স্পিকার অধ্যাপক মো. আলী আশরাফ এমপি, উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও এফবিসিসিআই সিনিয়র সহ-সভাপতি মুনতাকিম আশরাফ টিটু, উপজেলা আওয়ামীলীগ সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তপন বক্সী, সাধারণ সম্পাদক এড. মহিউদ্দিন আহমেদ আলম, পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মফিজুল ইসলাম, উপজেলা বিএনপি সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মফিজুল ইসলাম ভূইয়া, জেলা পরিষদ সদস্য জাহাঙ্গীর আলম, মাইজখার ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি জামাল উদ্দিন, মাইজখার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহ্ সেলিম প্রধান সহ উপজেলা আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতা-কর্মীরা শোক প্রকাশ করেন।