ব্রেকিং:
নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন কুমিল্লায় বিজয় এক্সপ্রেসের ৯ বগি লাইনচ্যুত বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব মায়ের আহাজারি ‘মেয়েটাকে ওরা সবদিক থেকে টর্চারে রাখছিল’ এই প্রথম ত্রাণবাহী জাহাজ ভিড়ল গাজার উপকূলে জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে নাইজেরিয়ায় রমজানে রোজা না রাখা মুসলমানদের গ্রেফতার করছে পুলিশ বৃষ্টি নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা জাহাজসহ জিম্মি বাংলাদেশি ২৩ নাবিকের সবশেষ অবস্থা জানা গেছে বেতন নেবেন না পাকিস্তানের নতুন প্রেসিডেন্ট জারদারি জলদস্যুর কবলে পড়া নাবিকদের ১১ জনই চট্টগ্রামের রমজান উপলক্ষে গাজায় ত্রাণ পাঠাল বাংলাদেশসহ ৯ দেশ রোজায় স্কুল খোলা না বন্ধ, সিদ্ধান্ত আজ পুরান ঢাকায় জুতার কারখানায় ভয়াবহ আগুন গাজায় ‘জঘন্য অপরাধ’ বন্ধের আহ্বান সৌদি বাদশাহর আম্বানিপুত্রের বিয়েতে যে দামি উপহার দিলেন শাহরুখ-সালমান মেয়র পদে উপনির্বাচন- কুমিল্লায় জয়ী বাহারকন্যা সূচনা বাহারকন্যা সূচনার বিরুদ্ধে সাক্কু-তানিম-কায়সারের অভিযোগ ভোট দিয়ে তানিমের অভিযোগ রমজানকে ঘিরে সরকারের বিরুদ্ধে নানামুখী ষড়যন্ত্র
  • মঙ্গলবার ১৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ৫ ১৪৩০

  • || ০৮ রমজান ১৪৪৫

চান্দিনার দুর্ধর্ষ ডাকাত বেলাল গ্রেপ্তার

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০১৯  

কুমিল্লার চান্দিনায় দুর্ধর্ষ ডাকাত বেলাল হোসেনকে (৪০) গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার সন্ধ্যায় চান্দিনা উপজেলার সব্দলপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। ডাকাতির বেশ কয়েকটি মামলার মধ্যে বেলাল একটি মামলায় পাঁচ বছরের সাজাপ্রাপ্ত।

চান্দিনা থানার ওসি মো. আবুল ফয়সল জানান, বেলাল হোসেন চিহ্নিত ডাকাত। গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার সন্ধ্যায় তাকে গ্রেপ্তার করা হয়। এসআই নোমান হক, এসআই নাজির আহমেদসহ একটি বিশেষ টিম সব্দলপুর এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করে।

সূত্র জানায়, বেলাল ডাকাতের বাড়ি চান্দিনা উপজেলার মুরাদনগর গ্রামে। তার পিতা মৃত সুরুজ মিয়া। বেলালের বিরুদ্ধে চান্দিনা,দেবীদ্বার ও মুরাদনগর উপজেলায় অন্তত ৪টি ডাকাতি মামলা রয়েছে। এর মধ্যে একটি মামলায় পাঁচ বছরের সাজাপ্রাপ্ত।

বেলাল ডাকাতের সহযোগীদের গ্রেপ্তার ও অস্ত্র উদ্ধারের জন্য পুলিশ তাকে জিজ্ঞাসাবাদের প্রস্তুতি নিচ্ছে। বুধবার তাকে রিমাণ্ড আবেদনসহ আদালতে হাজির করা হতে পারে।