ব্রেকিং:
বিএনপি নেতারা বউদের ভারতীয় শাড়ি পুড়িয়ে দিচ্ছে না কেন? এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির সিলিন্ডার ফেটে অটোরিকশায় আগুন, ভেতরেই অঙ্গার চালক ভুটানের রাজা ঢাকায় আসছেন আজ, সই হবে তিন এমওইউ মেঘনায় ট্রলারডুবি: দ্বিতীয় দিনের মতো উদ্ধারকাজ শুরু দুপুরের মধ্যে তিন অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস যৌন হয়রানি রোধে কাজ করবে আওয়ামী লীগ জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ইসরায়েলকে অস্ত্র না দেওয়ার ঘোষণা কানাডার ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন কুমিল্লায় বিজয় এক্সপ্রেসের ৯ বগি লাইনচ্যুত বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব মায়ের আহাজারি ‘মেয়েটাকে ওরা সবদিক থেকে টর্চারে রাখছিল’ এই প্রথম ত্রাণবাহী জাহাজ ভিড়ল গাজার উপকূলে জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে নাইজেরিয়ায় রমজানে রোজা না রাখা মুসলমানদের গ্রেফতার করছে পুলিশ বৃষ্টি নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

চান্দিনার বরকইট ইউনিয়ন আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৮ সেপ্টেম্বর ২০১৯  

কুমিল্লার চান্দিনা উপজেলার বরকইট ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি- বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৭ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার বরকইট উদয়ন উচ্চ বিদ্যালয় মাঠে স্থানীয় আওয়ামীলীগ আয়োজিত সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতা করেন সরকারি প্রতিশ্রুতি বাস্তবায়ন সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি সাবেক ডেপুটি স্পিকার অধ্যাপক মো. আলী আশরাফ এমপি।
সম্মেলনে প্রবীণ আওয়ামীলীগ নেতা মো. ছফিউল্লাহকে সভাপতি ও এড. মহসিন ভূইয়াকে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট বরকইট ইউনিয়ন আওয়ালীগের পুর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি প্রবীণ আওয়ামীলীগ নেতা মো। ছফিউল্লাহ’র সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তৃতা করেন চান্দিনা উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তপন বক্সী, কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক এড. মহিউদ্দিন আহমেদ আলম, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ও পৌর মেয়র মো. মফিজুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি অধ্যাপক শ্রীধর বণিক, যুগ্ম সাধারণ সম্পাদক আহমেদ খালেদ, সাংগঠনিক সম্পাদক মোখলেছুর রহমান দুলু মাস্টার। 

সম্মেলনে আওয়ামলীগ নেতা প্রভাষক জাহাঙ্গীর আলম এর সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তৃতা করেন উপজেলা আওয়ামীগ শিক্ষা ও মানব সম্পদ সম্পাদক উপাধ্যক্ষ মো. কামরুজ্জামান, উপজেলা আওয়ামীলীগ শ্রম বিষয়ক সম্পাদক কাউন্সিলর আব্দুর রব, পৌর আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক কাউন্সিলর সুরুজ ভূইয়া, উপজেলা যুবলীগ আহবায়ক ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান জহিরুল ইসলাম মুন্সি, বরকইট ইউপি চেয়ারম্যান মো. আবুল হাসেম, বাড়েরা ইউপি চেয়ারম্যান খোরশেদ আলম, জেলা ছাত্রলীগ সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক, উপজেলা
ছাত্রলীগ সাধারণ সম্পাদক কাউসার আলম আপন প্রমুখ।