ব্রেকিং:
বিএনপি নেতারা বউদের ভারতীয় শাড়ি পুড়িয়ে দিচ্ছে না কেন? এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির সিলিন্ডার ফেটে অটোরিকশায় আগুন, ভেতরেই অঙ্গার চালক ভুটানের রাজা ঢাকায় আসছেন আজ, সই হবে তিন এমওইউ মেঘনায় ট্রলারডুবি: দ্বিতীয় দিনের মতো উদ্ধারকাজ শুরু দুপুরের মধ্যে তিন অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস যৌন হয়রানি রোধে কাজ করবে আওয়ামী লীগ জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ইসরায়েলকে অস্ত্র না দেওয়ার ঘোষণা কানাডার ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন কুমিল্লায় বিজয় এক্সপ্রেসের ৯ বগি লাইনচ্যুত বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব মায়ের আহাজারি ‘মেয়েটাকে ওরা সবদিক থেকে টর্চারে রাখছিল’ এই প্রথম ত্রাণবাহী জাহাজ ভিড়ল গাজার উপকূলে জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে নাইজেরিয়ায় রমজানে রোজা না রাখা মুসলমানদের গ্রেফতার করছে পুলিশ বৃষ্টি নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

চান্দিনায় অগ্নিকান্ডে বসত ঘর পুড়ে ছাই

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৬ মে ২০২১  

কুমিল্লার চান্দিনায় ভয়াবহ অগ্নিকান্ডে এক অসহায় নারীর গোয়ালঘরসহ একমাত্র বসতঘরটি পুড়ে যায়। 

বুধবার (৫ মে) বেলা সাড়ে ১১টায় চান্দিনা উপজেলার পালকি সিনেমা হল সংলগ্ন ইন্দ্রারচর এলাকায় ওই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। 

খবর পেয়ে চান্দিনা ফায়ার সার্ভিসের ২টি ইউনিট এক ঘন্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রণ হলেও ততক্ষণে ২টি ঘর ভষ্মিভ‚ত হয়। এতে ঘরের আসবাবপত্রসহ একটি গরু ও একটি ছাগল পুড়ে মারা যায়। 

জানা যায়- স্বামীহারা ইন্দ্রারচর গ্রামের মনোয়ারা বেগম জীবন যুদ্ধে কঠোর পরিশ্রম করে গৃহ নির্মাণ করেন। যাবতীয় আসবাবপত্র, ফ্রিজ ও টিভিতে পুরো সংসার সাজিয়েছেন নিজের করে। বুধবার বেলা সাড়ে ১১টায় হঠাৎ অগ্নিকান্ডে চোখের সামন্যে নিমিষেই পুড়ে যায় সব স্বপ্ন। 

ছেলে মো. ডালিম বিষয়টি নিশ্চিত করে বলেন চান্দিনা ফায়ার সার্ভিসের ২টি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণ করলেও ততক্ষণে পুরে যায় ঘরের সবকিছু। জমির দলিল, ইন্সুরেন্স কাগজপত্রসহ সবকিছু পুড়ে ছাঁই হয়ে যায়। গোয়াল ঘরে থাকা ১টি বড় গরু ও ১টি ছাগল পুড়ে মারা যায়। 

চান্দিনা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার অনয় কুমার ঘোষ জানান- তাৎক্ষণিক ভাবে অগ্নিকান্ডের সূত্রপাত ও ক্ষয়-ক্ষতির পরিমাণ নির্ধারণ করা যায়নি।