ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

চান্দিনায় ডাক্তারসহ আরও ৩ জন করোনায় আক্রান্ত

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৬ এপ্রিল ২০২০  

চান্দিনায় ল্যাব টেকনেশিয়ানের পর এবার করোনা ভাইরাস (কভিড-১৯) পজেটিভ শনাক্ত হয়েছেন একজন ডাক্তারসহ আরও ৩জন। গতকাল বুধবার (১৫ এপ্রিল) দুপুরে আইইডিসিআর থেকে ওই তিনজনের করোনা পরীক্ষার রিপোর্টে পজেটিভ ফলাফল আসে। এনিয়ে চান্দিনায় মোট আক্রান্তের সংখ্যা ৪জন। চান্দিনা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আহসানুল হক এসব তথ্য নিশ্চিত করেন।
আক্রান্ত ডাক্তার (২৮) চান্দিনা উপজেলা সদরের স্টেশন রোডের হারুন ভূইয়া মার্কেটস্থিত জননী মেডিকেল সেন্টার ও হাসপাতাল এর আবাসিক মেডিকেল অফিসার। তিনি চান্দিনা উপজেলা সদরের ধানসিঁড়ি আবাসিক এলাকার সাবেক একজন পুলিশ কর্মকর্তার বাড়িতে বাসা ভাড়া নিয়ে থাকেন। তার বাড়ি উপজেলার মাইজখার ইউনিয়নের কামারখোলা গ্রামে।
আক্রান্ত অপরজন হলেন- চান্দিনা মধ্য বাজারের দত্ত ডায়াগনস্টিক সেন্টারের এক্সরে টেকনেশিয়ান (৩৫)। তার বাড়ি রাজশাহীর গোদাগাড়ী উপজেলায়। সে চান্দিনার ধানসিঁড়ি আবাসিক এলাকার সাবেক একজন অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তার বাড়িতে বাসা ভাড়া নিয়ে থাকেন।
এদিকে চান্দিনা উপজেলা সদরের মহারং শান্তিবাগ এলাকার আরও একজন ব্যক্তি (৫০) করোনায় আক্রান্ত হন। তিনি ৩০ জানুয়ারি সৌদী আরব থেকে দেশে ফিরেছেন। তার গ্রামের বাড়ি উপজেলার এতবারপুরে।
বুধবার (১৫ এপ্রিল) বিকেলে ধানসিঁড়ি আবাসিক এলাকার ২টি বাড়ি, মহারং শান্তিবাগ এলাকার ১টি বাড়ি, আক্রান্ত ডাক্তারের কর্মস্থল জননী মেডিকেল সেন্টার ও হাসপাতালসহ পুরো হারুন ভূইয়া মার্কেটটিই লকডাউন করা হয়। এসময় উপস্থিত ছিলেন- চান্দিনা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ¯েœহাশীষ দাশ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আহসানুল হক, চান্দিনা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. শামসুদ্দিন ইলিয়াছ।
চান্দিনা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) স্নেহাশীষ দাশ জানান, করোনা শনাক্ত হওয়ার পর ৩টি বাড়ি ও ১টি মার্কেট লকডাউন করা হয়েছে।