ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

চান্দিনায় দ্বন্দ্বের জেরে দু’পক্ষের মামলায় ১জন আটক

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০১৯  

কুমিল্লার চান্দিনায় পূর্ব শত্রুতার জের ধরে দুই পক্ষের দ্বন্দ্বে থানায় মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় হাজী মনু মিয়াকে মারধর করার ঘটনায় তহসিলদার ফারুক আহমেদকে প্রধান করে ৭ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়।

গত ৩১ আগস্ট পৌরসভার ছায়কোট এলাকায় এ হামলার ঘটনায় ১৬ সেপ্টেম্বর হাজী মনু মিয়া বাদী হয়ে থানায় মামলাটি দায়ের করেন। মামলায় গল্লাই ইউনিয়ন ভূমি অফিসের তহসিলদার ফারুক আহমেদকে প্রধান আসামি করে ৭ জনকে অভিযুক্ত করা হয়। ওই মামলায় মোশারফ হোসেন মশু (৪৬) নামে একজনকে আটক করেছে পুলিশ। মোশারফ হোসেন মশু ছায়কোট গ্রামের মৃত আব্দুল মজিদ এর ছেলে।

মামলার অভিযোগের ভিত্তিতে জানা যায়, হাজী মনু মিয়া ও তহসিলদার ফারুক আহমেদ পাশাপাশি বাড়ির বাসিন্দা। দীর্ঘদিন যাবৎ তাদের মধ্যে জায়গা-জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে। গত ৩১ আগস্ট হাজী মনু মিয়ার বাড়ি থেকে তার ফসলী জমিতে যাওয়ার পথে ফারুক সহ অন্য আসামীরা এলোপাথারী মারধর করে হত্যার চেষ্টা করে। এ ঘটনার পরপর আশ-পাশের লোকজন মনু মিয়াকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

আহত হাজী মনু মিয়ার ছেলে ইকবাল হোসেন জানান, আমাদের ভাইদের মধ্যে কেউ বাড়িতে থাকে না। সেই সুযোগকে কাজে লাগিয়ে ফারুক আহমেদ আমার পিতার উপর সব সময় জোর জবরদস্থি করে চলছে।

চান্দিনা থানার অফিসার ইন-চার্জ (ওসি) মো. আবুল ফয়সল জানান, অভিযোগে পেয়ে প্রাথমিক তদন্ত শেষে মামলা গ্রহণ করে একজনকে আটক করি। প্রধান আসামী সহ বাকিরা পলাতক থাকায় আটকের চেষ্টা চলছে।