ব্রেকিং:
বিএনপি নেতারা বউদের ভারতীয় শাড়ি পুড়িয়ে দিচ্ছে না কেন? এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির সিলিন্ডার ফেটে অটোরিকশায় আগুন, ভেতরেই অঙ্গার চালক ভুটানের রাজা ঢাকায় আসছেন আজ, সই হবে তিন এমওইউ মেঘনায় ট্রলারডুবি: দ্বিতীয় দিনের মতো উদ্ধারকাজ শুরু দুপুরের মধ্যে তিন অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস যৌন হয়রানি রোধে কাজ করবে আওয়ামী লীগ জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ইসরায়েলকে অস্ত্র না দেওয়ার ঘোষণা কানাডার ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন কুমিল্লায় বিজয় এক্সপ্রেসের ৯ বগি লাইনচ্যুত বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব মায়ের আহাজারি ‘মেয়েটাকে ওরা সবদিক থেকে টর্চারে রাখছিল’ এই প্রথম ত্রাণবাহী জাহাজ ভিড়ল গাজার উপকূলে জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে নাইজেরিয়ায় রমজানে রোজা না রাখা মুসলমানদের গ্রেফতার করছে পুলিশ বৃষ্টি নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

চান্দিনায় পুলিশ পরিচয়ে ছিনতাই; আটক ৩

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৪ আগস্ট ২০২০  

নিজস্ব প্রতিবেধকঃ
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চান্দিনায় পুলিশ পরিচয়ে ছিনতাইকালে ৩ ছিনতাইকারীকে আটক করে গণধোলাই দিয়েছে স্থানীয় জনতা। 

বৃহস্পতিবার (১৩ আগস্ট) দুপুরে মহাসড়কের চান্দিনার উপজেলার মাধাইয়া বাস স্টেশন এলাকায় ওই ঘটনা ঘটে। খবর পেয়ে ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ তাদেরকে উদ্ধার করে চান্দিনা থানা পুলিশের কাছে হস্তান্তর করে। 

আটককৃতরা হলো- কুমিল্লার দাউদকান্দি উপজেলার রায়পুর এলাকার দুদু মিয়ার ছেলে বারেক মিয়া (৫০), মাদারীপুর সদর উপজেলার শুকনী গ্রামের মো. মোজাফ্ফর হোসেনের ছেলে শওকত হোসেন (৫২) ও পটুয়াখালী জেলার বাউফল উপজেলার নূরাইনপুর গ্রামের আলতাফ মিয়ার ছেলে প্রাইভেটকার চালক মাসুদ মিয়া (৪৫)। 

এসময় ছিনতাইকাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার, পুলিশের একটি ভুয়া আইডি কার্ড, একটি ওয়ারলেস সেট, ২টি মোবাইল ফোন উদ্ধার করে পুলিশ। 

স্থানীয় সূত্রে জানা যায়- মাধাইয়া বাস স্টেশন এলাকায় হাতে ওয়ারলেস সেট ও কোমরে পুলিশের আইডি কার্ড ঝুলিয়ে পুলিশ পরিচয় দিয়ে যানবাহনে তল্লাসীর নামে চাঁদাবাজি করে আসছিল। হঠাৎ এক ব্যক্তির হাত থেকে ব্যাগ ছিনিয়ে নেওয়ার চেষ্টাকালে স্থানীয় লোকজন তাদেরকে আটক করে গণধোলাই দেয়। 

হাইওয়ে পুলিশ ইলিয়টগঞ্জ ফাড়ির ইন-চার্জ (পরিদর্শক) মো. সালেহ্  আহাম্মদ জানান- আমাদের ফাঁড়ির উপ-পরিদর্শক (এস.আই) মোস্তফা কামাল সঙ্গীয় ফোর্স নিয়ে মহাসড়কে টহলরত অবস্থায় ঘটনার খবর শুনে ঘটনাস্থলে গিয়ে ৩ ছিনতাইকারীকে আটক করে। এ ঘটনায় আমরা হাইওয়ে পুলিশ বাদী হয়ে চান্দিনা থানায় একটি মামলা দায়ের করেছি। 

তিনি আরও বলেন- সম্প্রতি ওই চক্র মহাসড়কে ছিনতাই সহ বিভিন্ন অপরাধ কর্মকান্ড চালিয়ে আসছে।