ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

চান্দিনায় ফ্রি মেডিকেল ক্যাম্প!

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৬ ডিসেম্বর ২০১৯  

মহান বিজয়ের মাস উপলক্ষে বুধবার(২৫ ডিসেম্বর) ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করেছে চান্দিনা মেডিকেল সেন্টার (প্রাঃ) লিমিটেড। মেডিকেল ক্যাম্পে বিশেষজ্ঞ চিকিৎসকরা ডায়াবেটিক, শিশু, ডেন্টাল, খাদ্য ও পুষ্টি বিষয়ের উপর চিকিৎসাপত্র ও পরামর্শ দেন।

ক্যাম্পে প্রায় ৩০০ রোগীকে বিশেষজ্ঞ চিকিৎসকেরা চিকিৎসাপত্র ও পরামর্শ প্রদান করা হয়। প্রায় ১০০ রোগীকে বিনামূল্যে  রক্তের সুগার পরীক্ষা ও ডায়াবেটলজিস্ট চিকিৎসাপত্র ও পরামর্শ প্রদান করেন। মেডিকেল ক্যাম্পে ডেন্টিস্ট এর মাধ্যমে ৫০ রোগীকে ডেন্টাল চেক-আপসহ শিশুদের দাঁত তোলা হয়। শিশুরোগ বিশেষজ্ঞ প্রায় ৫০ শিশু রোগীকে চিকিৎসাপত্র ও পরামর্শ প্রদান করেন। ডায়াটেশিয়ান এর মাধ্যমে প্রায় ১০০ রোগীকে বিভিন্ন ধরনের ডায়েট পরামর্শ প্রদান করা হয়। এছাড়া বিভিন্ন প্যাথলজি ও ইমেজিং পরীক্ষা-নিরীক্ষা ও ঔষধের উপর বিশেষ ছাড় দেওয়া হয়।

এর আগে চান্দিনা মেডিকেল সেন্টার (প্রাঃ) লিমিটেড এর চেয়ারম্যান অধ্যাপক লোকমান হাকিম ভূইয়ার সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-চান্দিনা উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তপন বক্সী,ভাইস চেয়ারম্যান মো.জহিরুল ইসলাম মুন্সী,উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোখলেছুর রহমান দুলু মাস্টার, চান্দিনা মেডিকেল সেন্টার (প্রা:) লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো.ইয়াহিয়া রায়হান,আবাসিক পরিচালক মাও. আবুল হাসেম। এছাড়াও মেডিকেল সেন্টারের পরিচালকসহ সব কর্মকর্তা, কর্মচারী উপস্থিত ছিলেন।

ক্যাম্প পরিদর্শন করে অতিথিগণ ব্যাপক উচ্ছাস প্রকাশ করেন। উক্ত ক্যাম্পে চান্দিনা মেডিকেল সেন্টার (প্রা:) লিমিটেডের ডাক্তার, চেয়ারম্যান ও পরিচালকগণ ক্যাম্পে আগত রোগীদের সাথে কথা বলেন ও চিকিৎসা সেবা নিয়ে সন্তোষ প্রকাশ করেন।