ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

চান্দিনায় হাইওয়ে পুলিশের অভিযানে ইয়াবাসহ ডাকাত আটক

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০১৯  

কুমিল্লার চান্দিনায় ডাকাতি ও মাদক মামলার আসামী আলাউদ্দিনকে (৪১) ইয়াবাসহ আটক করেছে হাইওয়ে পুলিশ।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের তীরচর এলাকা থেকে তাকে আটক করে হাইওয়ে পুলিশের ইলিয়টগঞ্জ ফাঁড়ি পুলিশ। এ সময় তার কাছ থেকে ৬০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

আটক আলাউদ্দিন চান্দিনা উপজেলার কুটুম্বরপুর গ্রামের আবুল কাশেম এর ছেলে। তার বিরুদ্ধে ৬টি মাদক ও একটি ডাকাতি প্রস্তুতির মামলা রয়েছে।

হাইওয়ে পুলিশ ইলিয়টগঞ্জ ফাঁড়ির ইন-চার্জ (ইন্সপেক্টর) মনিরুল ইসলাম জানান, মহাসড়কে চলাচলরত যানবাহনে রড ছুঁড়ে ডাকাতি করে আলাউদ্দিনসহ সংঘবদ্ধ একটি ডাকাত চক্র।

গোপন সংবাদের ভিত্তিতে মহাসড়কের তীরচর এলাকা থেকে তাকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে চান্দিনা থানায় একটি ডাকাতি প্রস্তুতির মামলা দুটি মাদক মামলা, দাউদকান্দি-নারায়ণগঞ্জের ফতুল্লায় ও ঢাকার শ্যামপুর থানায় তিনটি মাদক মামলা রয়েছে।