ব্রেকিং:
বিএনপি নেতারা বউদের ভারতীয় শাড়ি পুড়িয়ে দিচ্ছে না কেন? এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির সিলিন্ডার ফেটে অটোরিকশায় আগুন, ভেতরেই অঙ্গার চালক ভুটানের রাজা ঢাকায় আসছেন আজ, সই হবে তিন এমওইউ মেঘনায় ট্রলারডুবি: দ্বিতীয় দিনের মতো উদ্ধারকাজ শুরু দুপুরের মধ্যে তিন অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস যৌন হয়রানি রোধে কাজ করবে আওয়ামী লীগ জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ইসরায়েলকে অস্ত্র না দেওয়ার ঘোষণা কানাডার ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন কুমিল্লায় বিজয় এক্সপ্রেসের ৯ বগি লাইনচ্যুত বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব মায়ের আহাজারি ‘মেয়েটাকে ওরা সবদিক থেকে টর্চারে রাখছিল’ এই প্রথম ত্রাণবাহী জাহাজ ভিড়ল গাজার উপকূলে জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে নাইজেরিয়ায় রমজানে রোজা না রাখা মুসলমানদের গ্রেফতার করছে পুলিশ বৃষ্টি নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

চাল বিতরণে অনিয়মে অর্থদণ্ডসহ ডিলারশিপ বাতিল

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৫ এপ্রিল ২০২০  

কুমিল্লার মুরাদনগরে এক ডিলারের বিরুদ্ধে চাল বিতরণে অনিয়মের অভিযোগ উঠেছে । ওই ডিলারের ডিলারশিপ বাতিল ও অর্থদণ্ড করেছে উপজেলা খাদ্যবান্ধব কমিটি।

জানা যায়, উপজেলার দারোরা ইউনিয়নের খাদ্য বান্ধব কর্মসূচীর আওতায় ১০টাকা মূল্যে চাল বিতরণে ওই ইউনিয়নের ডিলার ও  নুরুজ্জামান অনিয়ম করেছেন এমন অভিযোগ পান উপজেলা খাদ্যবন্ধব কর্মসূচীর সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা অভিষেক দাস।

মঙ্গলবার দুপুরে ইউএনও অভিষেক দাশসহ কমিটির সদস্যরা সংশ্লিষ্ট ইউনিয়নে সরেজজমিনে তদন্তে গিয়ে এ অভিযোগের সত্যতা পান। তদন্তে ১৩টি কার্ডের চাল বিতরণে অনিয়ম ধরা পড়ে। ওই কার্ডের বিপরীতে গত ২০১৮/১৯ সালের বিতরণকৃত চালের মাস্টার রোলের ও তথ্যে গরমিল এবং ওই ১৩ কার্ডে ৩৯০ কেজি চাল বিতরণে অনিয়ম পায় কমিটি।

মুরাদনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা অভিষেক দাশ জানান, এই অনিয়মের অভিযোগে ওই ডিলারের ডিলারশিপ বাতিল এবং অর্থদণ্ড করা হয়েছে।

এ ব্যাপারে অভিযুক্ত ওই ডিলারের সাথে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।