ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৮ শাওয়াল ১৪৪৫

চিকিৎসার জন্য এবার কোরিয়ায় যাচ্ছেন সামান্থা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২ ডিসেম্বর ২০২২  

গুরুতর অসুস্থ দক্ষিণী অভিনেত্রী সামান্থা রুথ। মায়োসাইটিস রোগে আক্রান্ত এই অভিনেত্রী অনেকটা সময় ধরেই আমেরিকায় চিকিৎসা গ্রহণ করছিলেন। তবে এবার পরিস্থিতি আরও খারাপের দিকে পৌঁছেছে। এ রোগের উন্নত চিকিৎসার জন্য শিগগিরই দক্ষিণ কোরিয়া পাড়ি দেবেন অভিনেত্রী।

ইনস্টাগ্রামে রক্তনালিতে ওষুধের নল লাগানো ছবি প্রকাশ করে নিজের অসুস্থাতার কথা ভক্তদের জানিয়েছিলেন সামান্থা রুথ প্রভু। মায়োসাইটিস নামের এক বিরল রোগ বাসা বেধেছে তার শরীরে। নিজের ছবির সঙ্গে একটি বিবরণীও প্রকাশ করেছিলেন তিনি।

ন্যাশনাল হেলথ সার্ভিস বলছে, মায়োসাইটিস এমন একটি রোগ যাতে রোগীর দেহের রোগ-প্রতিরোধ ব্যবস্থা ভুলবশত তারই সুস্থ সবল পেশিকে শত্রু ভেবে আক্রমণ করে। এই বিরল সমস্যায় পেশি দুর্বল হয়ে যায়। শুরু হয় ব্যথাও। রোগী মাঝেমধ্যেই পড়ে যেতে পারেন। একটানা দাড়িয়ে থাকলে কিংবা দীর্ঘক্ষণ বসে থাকলে ক্লান্ত লাগে শরীর।

সামান্থা জানিয়েছেন, চিকিৎসকেরা যথেষ্ট আত্মবিশ্বাসী যে তিনি সেরে উঠবেন। কিন্তু শারীরিক ও মানসিকভাবে তার মধ্যে প্রবল টানাপোড়েন চলছে। কখনও কখনও তার মনে হচ্ছে, আর একদিনও সহ্য করতে পারবেন না তিনি। কিন্তু তবুও সেই মুহূর্ত পেরিয়ে সামনের দিকে এগিয়ে যেতে হচ্ছে তাকে।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকায় প্রকাশিত হওয়া একটি প্রতিবেদন থেকে জানা যায়, সামান্থা এবার পাড়ি জমাবেন দক্ষিণ কোরিয়ায়। সেখানে উন্নত আয়ুর্বেদিক চিকিৎসা করাতে যাচ্ছেন তিনি। অসুস্থতার কারণে বেশ কয়েক দিন ধরে অন্তরালে রয়েছেন এই অভিনেত্রী। এরই মাঝে একাধিক হিন্দি ছবি ও সিরিজের প্রস্তাব এসেছে তার কাছে। কিন্তু স্বাস্থ্য নিয়ে বেশ ঝক্কি পোহাতে হচ্ছে সামান্থাকে। তাই এখনো কোনো কাজের ব্যাপারে ‘হ্যা’ বলেননি তিনি। 

তবে আরও কতদিন এভাবে নিজেকে আড়াল করে রাখতে হবে তাকে তা শুধু সময়ই বলে দিতে পারবে। সম্পূর্ণ সুস্থ হয়ে পর্দায় আবার প্রাণবন্ত সামান্থাকে দেখতে এখন অপেক্ষার প্রহর গুনছেন ভক্তরা।