ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

চৌদ্দগ্রামে গৃহবধূ হত্যায় দেবর-শ্বশুর গ্রেফতার

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০১৯  

কুমিল্লার চৌদ্দগ্রামে প্রবাসীর স্ত্রী তাহমিনা আক্তার মুন্নি হত্যা মামলায় শ্বশুর ও দেবরকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার রাতে স্থানীয় বাজার থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতাররা হলেন- উপজেলার কালিকাপুর গ্রামের আতহর আলীর ছেলে জাহাঙ্গীর আলম ও তার ছেলে আবদুর রহিম।

বুধবার দুপুরে চৌদ্দগ্রাম থানার এসআই আবদুস সালাম জানান, ২২ মে ভোরে যৌতুকের দাবিতে তাহমিনাকে হত্যা করে মরদেহ রান্না ঘরে ঝুলিয়ে রাখে শ্বশুরবাড়ির লোকজন। খবর পেয়ে মরদেহটি উদ্ধার ও ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করে পুলিশ।

এসআই আবদুস সালাম আরো জানান, এ ঘটনায় ২৬ মে নিহতের বাবা ঘোলপাশা ইউপির সৈয়দপুর গ্রামের জয়নাল আবেদীন বাদী হয়ে জেলা নারী ও শিশু নির্যাতন দমন আদালতে তাহমিনার স্বামী বশির আহাম্মদ, শ্বশুর জাহাঙ্গীর ও দেবর আবদুর রহিমসহ আটজনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো চার-পাঁচজনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন।

ছয় বছর আগে সৌদি প্রবাসী বসির আহাম্মেদের সঙ্গে তাহমিনার বিয়ে হয়। তাদের সংসারে আলিফা আক্তার নামে একটি মেয়ে রয়েছে। সন্তান জন্মের পর থেকে বাড়ির পাশে জমি কিনতে বাবার বাড়ি থেকে পাঁচ লাখ টাকা আনতে তাহমিনার ওপর চাপ সৃষ্টি করে শ্বশুরবাড়ির লোকজন। চাহিদামতো টাকা এনে না দেয়ায় তাহমিনার ওপর নির্যাতন চালিয়ে যোগসাজশে হত্যা করে তারা।