ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

চৌদ্দগ্রামে মর্মান্তিক দুর্ঘটনায় এইচএসসি পরীক্ষার্থীর মৃত্যু

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১০ মার্চ ২০২০  

স্বপ্ন ছিলো পড়ালেখা শেষ করে দেশের সেবা করবেন। তা আর হলো কই? এবার এইচএসসি পরীক্ষা দেয়ার কথা ছিলো তার। পরীক্ষার আর মাত্র তিন সপ্তাহ বাকী। এরই মধ্যে রোববার (৮ মার্চ) মর্মান্তিক এক দুর্ঘটনার কবলে পড়ে মারা যান কুমিল্লার চৌদ্দগ্রামের কৃতি শিক্ষার্থী মোসা. তানজিনা আক্তার নূপুর (১৮)।

সে উপজেলার পৌরসভাধীন চাঁন্দিশকরা পাটোয়ারী বাড়ির মো. মফিজুর রহমান পাটোয়ারীর ছোট মেয়ে এবং চৌদ্দগ্রাম সরকারী কলেজের মেধাবী ছাত্রী।

জানা গেছে, রোববার বিকাল সাড়ে তিনটার সময় নিজ বাড়ির ছাদে উঠে রোদে শুকাতে দেয়া কাপড় আনতে গিয়ে বেখায়ালে তিন তলার ছাদ থেকে পড়ে গিয়ে গুরুতর আহত হয় নূপুর। আহত অবস্থায় উদ্ধার করে পরিবারের লোকজন তাকে দ্রুত চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে রোগির অবস্থা আশংকাজনক দেখে উন্নত চিকিৎসার জন্য তাকে কুমিল্লায় নিয়ে যাওয়ার পরামর্শ দেন। পরে কুমিল্লা নেয়ার পথেই তার মৃত্যু হয় (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজীউন)। এ ঘটনায় পরিবার ও এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। নূপুরের মৃত্যুতে শিক্ষক, সহপাঠীরাও কান্নায় ভেঙ্গে পড়েন।