ব্রেকিং:
বিএনপি নেতারা বউদের ভারতীয় শাড়ি পুড়িয়ে দিচ্ছে না কেন? এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির সিলিন্ডার ফেটে অটোরিকশায় আগুন, ভেতরেই অঙ্গার চালক ভুটানের রাজা ঢাকায় আসছেন আজ, সই হবে তিন এমওইউ মেঘনায় ট্রলারডুবি: দ্বিতীয় দিনের মতো উদ্ধারকাজ শুরু দুপুরের মধ্যে তিন অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস যৌন হয়রানি রোধে কাজ করবে আওয়ামী লীগ জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ইসরায়েলকে অস্ত্র না দেওয়ার ঘোষণা কানাডার ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন কুমিল্লায় বিজয় এক্সপ্রেসের ৯ বগি লাইনচ্যুত বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব মায়ের আহাজারি ‘মেয়েটাকে ওরা সবদিক থেকে টর্চারে রাখছিল’ এই প্রথম ত্রাণবাহী জাহাজ ভিড়ল গাজার উপকূলে জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে নাইজেরিয়ায় রমজানে রোজা না রাখা মুসলমানদের গ্রেফতার করছে পুলিশ বৃষ্টি নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

জনগণের মাঝে দীপু আপার উন্নয়নের কথা পৌঁছাতে হবে -আলী এরশ্বাদ

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৪ ফেব্রুয়ারি ২০২৩  

চাঁদপুর সদর উপজেলার ১৪ নং রাজরাজেশ্বর ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। ৩ ফেব্রুয়ারী শুক্রবার সকালে রাজরাজেশ্বর ইউনিয়ন পরিষদে আয়োজিত এই সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী এরশ্বাদ মিয়াজী ।এসময় তিনি বলেন, ডা. দীপু মনি এমপি এই রাজরাজেশ্বর ইউনিয়নে অনেক উন্নয়ন করেছে।আপনারা কি কখনো চিন্তা করেছেন এই রাজরাজেশ্বরে বিদ্যুৎ আসবে।এছাড়াও রাস্তাঘাট সহ সকল ক্ষেত্রে যে উন্নয়ন হয়েছে। আমরা যদি এই উন্নয়নের কথা ডা. দীপু মনির কথা জনগণের সামনে তুলে ধরি তাহলে আমাদের ভোট নিয়ে চিন্তা করার কথা না। কারণ মানুষ উন্নয়নের জন্য হলেও আওয়ামী লীগকে ভোট দিবে। আগামী ২৪ তারিখ ডা. দীপু মনি এমপি আপনাদের ইউনিয়নে আসবে। আমরা চাই উনার আগমন সমাবেশ যেন অত্যন্ত সুন্দর ভাবে হয়। সবাইকে ঐক্যবদ্ধভাবে ওইদিনের আয়োজন সফল করতে হবে।

তিনি আরো বলেন, আজকে বিএনপি জামাত যেভাবে অপপ্রচার চালাচ্ছে সে ব্যাপারে আপনাদেরকে সচেতন থাকতে হবে। জনগণের সামনে সরকার এবং আমাদের দিপু আপার উন্নয়নের কথা সাধারণ মানুষের কাছে পৌঁছাতে হবে। আওয়ামী লীগের সুনাম এবং অর্জন ধরে রাখার জন্য আমরা সবাই দীপু আপার হয়ে কাজ করব।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,চাঁদপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আইয়ুব আলী বেপারী, জেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য দেলোয়ার হোসেন সরকার,সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি মাহবুবুর রহমান পাটওয়ারী, সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন জয়নাল, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুস সামাদ টুনু,বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মনির হোসেন গাজী ।

রাজরাজেশ্বর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান হাজী মোঃ হযরত আলী বেপারীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলাউদ্দিন বেপারীর পরিচালনায় স্থানীয় নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন,রাজরাজেশ্বর ইউনিয়ন যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি শরাফত আলী গাজী,রাজরাজেশ্বর ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি সাহিদা বেগম, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি পারভেজ গাজী রনি, ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক জহির সরকার,যুগ্ম আহ্বায়ক বেলাল দেওয়ানসহ ইউনিয়ন আওয়ামীলীগ ও ওয়ার্ড আওয়ামী সভাপতি / সাধারণ সম্পাদকগন।

সভার শুরুতে পবিত্র কুরআন তেলওয়াত করেন হাফেজ আব্দুর রব।