ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

জাতির পিতার শতবর্ষ পূর্তিতে কুমিল্লায় আনন্দ মেলা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৭ জানুয়ারি ২০২০  

প্রধানমন্ত্রী শেখ হাসিনার পিতা ইতিহাসের মহানায়ক সর্বকালের সর্ব শ্রেষ্ঠ বাঙ্গালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০০তম জন্মবার্ষিকী উপলক্ষে মুজিব শতবর্ষের আনন্দ মেলার আয়োজন করেছে লালমাই উপজেলা প্রশাসন।

মেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল। অন্যান্য অতিথিদের মধ্যে ছিলেন সাবেক রেলপথ মন্ত্রী মুজিবুল হক এমপি, কুমিল্লা ভিক্টোরিয়ান্স’র চেয়ারম্যান নাফিসা কামাল, তাসফিয়া কামাল, জেলা প্রশাসক মোঃ আবুল ফজল মীর ও পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম প্রমুখ।

এ সময় ১৭ উপজেলার ইউএনও ও উপজেলা চেয়ারম্যানদের নিয়ে টি২০ ক্রিকেট টিমের প্রত্যেক দলের পতাকা উত্তোলনসহ ট্রফি উন্মোচন করা হয়। পরে এক জমকালো সাংস্কৃতিক সন্ধ্যা উপভোগ করেন প্রায় লক্ষাধিক মানুষ। সাংস্কৃতিক পর্বে পারফরমেন্স করেন দেশ সেরা শিল্পীরা। তাদের মধ্যে ছিলেন বাংলা চলচ্চিত্রের সুপার হিরো শাকিব খান, বিদ্যা সিনহা মিম, মমতাজ, ইমরান,  আরেফিন রুমি ও ঐশী প্রমুখ।

ফাঁকে ফাঁকে পরিবেশিত হয় মনোমুগ্ধকর লেজার শো ও আতশ বাজির খেলা। ২৫ জানুয়ারি শনিবার দুপুর ৩ টা থেকে রাত প্রায় ১১ টা পর্যন্ত চলে এই অনুষ্ঠান।