ব্রেকিং:
বিএনপি নেতারা বউদের ভারতীয় শাড়ি পুড়িয়ে দিচ্ছে না কেন? এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির সিলিন্ডার ফেটে অটোরিকশায় আগুন, ভেতরেই অঙ্গার চালক ভুটানের রাজা ঢাকায় আসছেন আজ, সই হবে তিন এমওইউ মেঘনায় ট্রলারডুবি: দ্বিতীয় দিনের মতো উদ্ধারকাজ শুরু দুপুরের মধ্যে তিন অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস যৌন হয়রানি রোধে কাজ করবে আওয়ামী লীগ জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ইসরায়েলকে অস্ত্র না দেওয়ার ঘোষণা কানাডার ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন কুমিল্লায় বিজয় এক্সপ্রেসের ৯ বগি লাইনচ্যুত বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব মায়ের আহাজারি ‘মেয়েটাকে ওরা সবদিক থেকে টর্চারে রাখছিল’ এই প্রথম ত্রাণবাহী জাহাজ ভিড়ল গাজার উপকূলে জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে নাইজেরিয়ায় রমজানে রোজা না রাখা মুসলমানদের গ্রেফতার করছে পুলিশ বৃষ্টি নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

জানুয়ারিতে বাংলাদেশে আসবেন রোনালদিনহো!

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৫ ডিসেম্বর ২০১৯  

২০১৮ সালের অক্টোবরে বসেছিল বঙ্গবন্ধু গোল্ডকাপের সর্বশেষ আসর। সূচি অনুসারে আগামী বছরের জানুয়ারিতে এই টুর্নামেন্টের ষষ্ঠ আসর অনুষ্ঠিত হবে। গুঞ্জন উঠেছে, এই টুর্নামেন্টের জন্য বাংলাদেশে আসতে পারেন ব্রাজিলিয়ান ফুটবল তারকা রোনালদিনহো।

৬ দলের বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্নামেন্টকে আকর্ষণীয় করার জন্য বিশ্বকাপ খেলা এক কিংবা দুজন সাবেক তারকা ফুটবলারকে ঢাকায় আনার চেষ্টা করছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। সূত্রের খবর অনুযায়ী, ব্রাজিলের রোনালদিনহো, নেদারল্যান্ডসের রুদ খুলিত ও মার্কো ফন বাস্তেন, ইতালির পাওলো মালদিনি এবং আইভরি কোস্টের দিদিয়ের দ্রগবার সঙ্গে বাফুফে যোগাযোগ করছে। তবে রোনালদিনহোর আসবেন বলেই জোর গুঞ্জন উঠেছে।

এবারের বঙ্গবন্ধু গোল্ডকাপের উদ্বোধনী অনুষ্ঠান যথাসম্ভব আকর্ষণীয় ও জমকালো করার চেষ্টা করবে বাফুফে। তারকা ফুটবলারের পাশাপাশি আন্তর্জাতিক পর্যায়ের কিছু খ্যাতনামা ফুটবলারদের আমন্ত্রণ জানাবে দেশের ফুটবলের নিয়ন্ত্রক সংস্থাটি। তবে বাফুফের সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ নির্দিষ্ট কোনো তারকার নাম উচ্চারণ করেননি। তিনি বলেন, ‘আমরা বঙ্গবন্ধু গোল্ডকাপকে সামনে রেখে বিশ্বকাপে খেলা সাবেক তারকাদের সঙ্গে যোগাযোগ করছি। এদের মধ্যে এক কিংবা দু’জন ঢাকায় আসবেন।’

আগামী ৪ জানুয়ারি টুর্নামেন্টের ট্রফি উন্মোচন ও ড্র অনুষ্ঠিত হবে। এবারের টুর্নামেন্টে স্বাগতিক বাংলাদেশের সঙ্গে অংশ নেবে কিরগিজস্তান, মঙ্গোলিয়া, লাওস, শ্রীলঙ্কা ও কম্বোডিয়া জাতীয় দল।