ব্রেকিং:
বিএনপি নেতারা বউদের ভারতীয় শাড়ি পুড়িয়ে দিচ্ছে না কেন? এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির সিলিন্ডার ফেটে অটোরিকশায় আগুন, ভেতরেই অঙ্গার চালক ভুটানের রাজা ঢাকায় আসছেন আজ, সই হবে তিন এমওইউ মেঘনায় ট্রলারডুবি: দ্বিতীয় দিনের মতো উদ্ধারকাজ শুরু দুপুরের মধ্যে তিন অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস যৌন হয়রানি রোধে কাজ করবে আওয়ামী লীগ জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ইসরায়েলকে অস্ত্র না দেওয়ার ঘোষণা কানাডার ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন কুমিল্লায় বিজয় এক্সপ্রেসের ৯ বগি লাইনচ্যুত বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব মায়ের আহাজারি ‘মেয়েটাকে ওরা সবদিক থেকে টর্চারে রাখছিল’ এই প্রথম ত্রাণবাহী জাহাজ ভিড়ল গাজার উপকূলে জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে নাইজেরিয়ায় রমজানে রোজা না রাখা মুসলমানদের গ্রেফতার করছে পুলিশ বৃষ্টি নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা
  • বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

জায়েদের কারণে প্রযোজক ও পরিবেশক সমিতির নির্বাচন স্থগিত

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৭ আগস্ট ২০২২  

আগামী ২০ আগস্ট বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক ও পরিবেশক সমিতির নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা ছিলো। কিন্তু জায়েদ খানের কারণে সেই নির্বাচন অনিশ্চয়তার মাঝে পড়েছে। কেননা তার অভিযোগের ভিত্তিতেই নির্বাচন স্থগিত করা হয়েছে বলে সংবাদমাধ্যকে জানিয়েছেন প্রযোজক নেতা খোরশেদ আলম খসরু।

এ প্রসঙ্গে তিনি বলেন, জায়েদ খান আমাদের বিপক্ষে বাণিজ্য মন্ত্রণালয়ে অভিযোগ করেছেন। মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব হাফিজউদ্দিনের কাছে তিনি দুটি অভিযোগ করেছেন। এক, হাইকোর্টের রায়ে যাদেরকে ভোটার তালিকা থেকে বাদ দেওয়া হয়েছে এবং প্রার্থীতা বাতিল করেছে তাদের আবার ভোটার করতে হবে। দুই, আমরা যারা প্রার্থী হয়েছি তা যেন বাতিল করা হয়।

তবে বিষয়টি মৌখিকভাবে জানানো হলেও মন্ত্রণালয় থেকে এখনো কোনো লিখিত আদেশ আসেনি বলে জানান খসরু।

গত বছরের মার্চ থেকে বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতি নেতৃত্বশূন্য। সমিতির প্রশাসকই চালাচ্ছেন সব। তবে প্রযোজকের হাতে দায়িত্ব বুঝিয়ে দিতে চলতি বছরের ২১ মে নির্বাচনের তারিখ নির্ধারণ করা হলেও তা বাতিল হয়। পরবর্তী তারিখ নির্ধারণ করা হয় চলতি মাসের ২০ আগস্ট।

এরইমধ্যে সম্পন্ন হয়েছিল সকল প্রস্তুতি। কিন্তু জায়েদ খানের অভিযোগের ভিত্তিতে ফের অনিশ্চয়তা এসে ভর করল প্রযোজক ও পরিবেশক সমিতির নির্বাচনে।