ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

জিমে ব্যায়ামের বদলে নাচে মগ্ন আলিয়া, ভিডিও ভাইরাল

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৬ ফেব্রুয়ারি ২০২৩  

বলিউডের হালের ক্রেজ অভিনেত্রী আলিয়া ভাট। এ অভিনেত্রীর কাছে ২০২২ সাল ছিল স্বপ্নের মতো। বক্স অফিস সফলতা, হলিউডের ছবিতে অভিনয় এবং সবচেয়ে বড়কথা ‘রণলিয়া’র সংসারে রাজকন্যা রাহার আগমন। ফ্রেমে বাঁধিয়ে রাখার মতো একটি বছর গেল অভিনেত্রীর জীবনে।

জানা যায়, গত বছরের ১৪ এপ্রিল রণবীর কাপুরের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন আলিয়া। এরপর জুন মাসে জানা যায় তিনি মা হতে চলেছেন। নভেম্বরের প্রথম সপ্তাহে কন্যাসন্তানের জন্ম দেন তিনি। 

অন্তঃসত্ত্বা থাকাকালীন এক মুহূর্তের জন্য বিরতি না নিয়ে একের পর এক কাজ করে গেছেন এ অভিনেত্রী। এমনকি সন্তান জন্মের পরও স্থির নেই এ অভিনেত্রী। নিয়মিত রুটিনে করে যাচ্ছেন অনেক রকমের শরীরচর্চা। তবে এখন ব্যায়ামের থেকে নাচে বেশি মন দিয়েছেন বলিউড অভিনেত্রী। সামাজিক মাধ্যমে এমনই এক ভিডিও ঘুরপাক খাচ্ছে।

ভাইরাল সেই ভিডিওটিতে দেখা যায়, জিমে গিয়ে কার্ডিও করার বদলে সাইকেলে বসে নেচেই চলেছেন আলিয়া। পেছনে বাজছিল স্বামী রণবীর কাপুরের নতুন ছবির গান। পরনে ছিল কালো পোশাক, খোলা চুল। 

সামাজিক মাধ্যমে এ ভিডিও আলিয়া নিজেই পোস্ট করেন। এরপর সেই পোস্টে একের পর এক কমেন্টের ঝড় বইতে থাকে। একজন লিখেন- ‘রণবীরের সবচেয়ে বড় চিয়ারলিডার আলিয়া নিজে’। এমনকি, আলিয়ার নাচ দেখে খুশি হয়েছেন রণবীরের সিনেমার সহ-অভিনেত্রী শ্রদ্ধাও। মজা করে তিনি লেখেন, ‘রণবীর, নিজের আইডি থেকে ছবির প্রচার করো’।

‘তু ঝুটি ম্যায় মক্কার’ ছবিটিতে অভিনয় করেছেন রণবীর কাপুর ও শ্রদ্ধা কাপুর। সেই ছবিরই গান ‘তেরে পেয়ার মে’। গানের সুর দিয়েছেন সঙ্গীত পরিচালক প্রীতম। মুক্তি পাওয়ার পর থেকেই শ্রোতাদের মন কেড়েছে গানটি। ‘ইউটিউব’-এ ইতিমধ্যে এই গানের ভিউ ছাড়িয়েছে ৫ কোটি। স্ট্রিমিং প্ল্যাটফর্মেও বেশ জনপ্রিয় হয়ে উঠেছে এই গান।