ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

জেলার শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান অ্যাড. ইউনুছ ভূঁইয়া

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৭ ডিসেম্বর ২০১৯  

লাকসাম উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মো. ইউনুছ ভূঁইয়া কুমিল্লা জেলার শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। জাতীয় শিক্ষা পদক-২০১৯ উপলক্ষে প্রাথমিক শিক্ষার ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় জেলার ১৭টি উপজেলার চেয়ারম্যানের মধ্যে তাকে জেলা পর্যায়ে শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত করা হয়। আজ বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) এক চিঠির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়।

জানা যায়, কুমিল্লা জেলায় প্রাথমিক শিক্ষায় বিভিন্ন ক্ষেত্রে অবদানের জন্য ১৭টি ক্যাটাগরিতে শ্রেষ্ঠত্ব অর্জনকারীদের তালিকা প্রকাশ করা হয়। এতে শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান ক্যাটাগরিতে লাকসাম উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট ইউনুছ ভূঁইয়া শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হন।

শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হওয়ার প্রতিক্রিয়ায় অ্যাডভোকেট ইউনুছ ভূঁইয়া বলেন, দেশ ও মানবতার কল্যাণে নিবেদিতভাবে কাজ করে যেতে চাই। পথচলায় সকলের আন্তরিক সহযোগিতা ও দোয়া চাই।