ব্রেকিং:
বিএনপি নেতারা বউদের ভারতীয় শাড়ি পুড়িয়ে দিচ্ছে না কেন? এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির সিলিন্ডার ফেটে অটোরিকশায় আগুন, ভেতরেই অঙ্গার চালক ভুটানের রাজা ঢাকায় আসছেন আজ, সই হবে তিন এমওইউ মেঘনায় ট্রলারডুবি: দ্বিতীয় দিনের মতো উদ্ধারকাজ শুরু দুপুরের মধ্যে তিন অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস যৌন হয়রানি রোধে কাজ করবে আওয়ামী লীগ জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ইসরায়েলকে অস্ত্র না দেওয়ার ঘোষণা কানাডার ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন কুমিল্লায় বিজয় এক্সপ্রেসের ৯ বগি লাইনচ্যুত বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব মায়ের আহাজারি ‘মেয়েটাকে ওরা সবদিক থেকে টর্চারে রাখছিল’ এই প্রথম ত্রাণবাহী জাহাজ ভিড়ল গাজার উপকূলে জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে নাইজেরিয়ায় রমজানে রোজা না রাখা মুসলমানদের গ্রেফতার করছে পুলিশ বৃষ্টি নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

টাকার বান্ডিলের উপর ঘুমিয়ে থাকা সেই এসআই প্রত্যাহার

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১১ নভেম্বর ২০১৯  

অবশেষে টাকার বান্ডিলে উপর ঘুমিয়ে থাকা গোয়েন্দা পুলিশের এসআই আরিফুর রহমানকে প্রত্যাহার করা হয়েছে। এরইমধ্যে জেলা পুলিশ বিভাগ তাকে পুলিশ লাইনে সংযুক্ত করেছে।

রোববার নারায়ণগঞ্জের এসপি (ভারপ্রাপ্ত) মনিরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, টাকার বান্ডিলের উপর ঘুমিয়ে থাকার ঘটনায় বিতর্ক সৃষ্টি হয়েছে। তার বিরুদ্ধে উঠা অভিযোগের সঠিক উত্তর দিতে না পারলে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে। 

এদিকে জেলা পুলিশের একটি সূত্র জানিয়েছে, টাকার বান্ডেলের উপর ঘুমিয়ে থাকার ঘটনার সূত্র ধরেই তাকে প্রত্যাহার করা হয়েছে। আবার প্রশাসনিক কারণে তাকে প্রত্যাহার করা হয়েছে বলে জেলা পুলিশের অপর একটি সূত্র জানিয়েছে। 

এসআই আরিফের বিরুদ্ধে ছিলো নানা ধরনের বিতর্ক। তার বিরুদ্ধে আটক মাদক ব্যবসায়ীদের আদালতে সোপর্দ না করে ডিবি কার্যালয়ে রেখে দেন দরবারের অভিযোগ রয়েছে। পাশাপাশি শীর্ষ মাদক ব্যবসায়ীদের সঙ্গে দহরম মহরমের বিষয়টি আলোচনায় আসে। তবে সবকিছু ছাপিয়ে বহাল তবিয়তে ছিলেন তিনি। কিন্তু একটি মাইক্রোবাসের মধ্যে বেশ কিছু টাকার বান্ডিলের উপর এসআই আরিফুর রহমান ঘুমিয়ে থাকতে দেখা যায়। এমন একটি ছবি গত বুধবার ফেইসবুকে ভাইরাল হয়। এতে তার বিরুদ্ধে প্রকাশ্যে সমালোচনার ঝড় উঠে। 

অন্যদিকে এসআই আরিফুরের দাবি, ওই টাকাগুলো বৈধ। পাঁচ মাস আগে অসুস্থ মায়ের চিকিৎসার জন্য এক ব্যক্তির কাছ থেকে এক লাখ ২০ হাজার টাকা ঋণ আনেন তিনি।  ওই দিন নিজে অসুস্থ থাকায় গাড়িতে ঘুমিয়ে পড়েন তিনি।