ব্রেকিং:
বিএনপি নেতারা বউদের ভারতীয় শাড়ি পুড়িয়ে দিচ্ছে না কেন? এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির সিলিন্ডার ফেটে অটোরিকশায় আগুন, ভেতরেই অঙ্গার চালক ভুটানের রাজা ঢাকায় আসছেন আজ, সই হবে তিন এমওইউ মেঘনায় ট্রলারডুবি: দ্বিতীয় দিনের মতো উদ্ধারকাজ শুরু দুপুরের মধ্যে তিন অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস যৌন হয়রানি রোধে কাজ করবে আওয়ামী লীগ জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ইসরায়েলকে অস্ত্র না দেওয়ার ঘোষণা কানাডার ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন কুমিল্লায় বিজয় এক্সপ্রেসের ৯ বগি লাইনচ্যুত বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব মায়ের আহাজারি ‘মেয়েটাকে ওরা সবদিক থেকে টর্চারে রাখছিল’ এই প্রথম ত্রাণবাহী জাহাজ ভিড়ল গাজার উপকূলে জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে নাইজেরিয়ায় রমজানে রোজা না রাখা মুসলমানদের গ্রেফতার করছে পুলিশ বৃষ্টি নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

ট্রেন থেকে ছিটকে পড়লেন ছিনতাইয়ের শিকার মা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৫ ফেব্রুয়ারি ২০২১  

ছয় বছরের সন্তানকে নিয়ে ভৈরব রেল স্টেশন থেকে ট্রেনের যাত্রী হন এক নারী। চার মিনিট পর ট্রেনটি স্টেশন ছেড়ে যায়। সন্তান নিয়ে ভীড় ঠেলে তখনো ওই নারী বগির ভেতরে পৌঁছাতে পারেনি। তার হাতে ছিল একটি ব্যাগ। প্ল্যাটফরম থেকে ট্রেনটি ১০০ গজ সামনে যেতেই ব্যাগটি ধরে এক ছিনতাইকারী টান দেয়, চলন্ত ট্রেন থেকে নারী ছিটকে লাইনের পাশে পড়ে যান। 

যাত্রীরা জানান, মা ছিটকে পড়লেও শিশুটি ট্রেনের ভেতরেই ছিল। মুমূর্ষু অবস্থায় ওই নারীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় স্থানীয়রা। আর শিশুটি বিমানবন্দর রেলওয়ে পুলিশ হেফাজতে নেয়া হয়। আশঙ্কাজনক অবস্থায় নারীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহত নারীর বয়স ৪৫ থেকে ৫০ বছর হতে পারে।

বিমানবন্দর পুলিশকে শিশুটি জানিয়েছে তার নাম মিরাজ। বাবা মিলন মিয়া। বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার চান্দুপুর গ্রামে। নিজের ও বাবার নাম বলতে পারলেও শিশুটি মায়ের নাম বলতে পারেনি। 

ঘটনার প্রত্যক্ষদর্শীদের একজন ভৈরবের হানিফ নামে এক তরুণ বলেন, ট্রেনটি তখন ধীর গতিতেই চলছিল, একজন ছিনতাইকারী ব্যাগটি ধরে টান দিতেই ওই নারী ট্রেন থেকে ছিটকে নিচে পড়ে যায়। পরে আমরা শিশুটিকে সঙ্গে রাখি। রেললাইনের পাশে পড়ে থাকতে দেখে স্থানীয় কয়েকজন আহত নারীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পর্যন্ত নিয়ে যায়। 

শহীদুল আলম সুমন একজন জানান, লাইন থেকে অন্তত দুই গজ দূরে পড়ে ছিল ওই নারী। তখন তার জ্ঞান ছিল না। পরে আমরা তাকে হাসপাতালে নিয়ে যাই। 

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর প্রাথমিক চিকিৎসা দেন জরুরি বিভাগের চিকিৎসক আব্দুল্লাহ আল নোমান ভূইয়া। তিনি বলেন, ওই নারী মাথায় আঘাতপ্রাপ্ত হয়েছে। ভেতরে রক্তক্ষরণ হচ্ছিল এবং বমিও করেছে। সব মিলিয়ে আহত নারীর অবস্থা আশঙ্কাজনক।

ভৈরব রেলওয়ে থানার ওসি ফেরদৌস আহমেদ বিশ্বাস বলেন, আমরা খোঁজ নিয়ে জানতে পারি শিশুটি এখন বিমানবন্দর পুলিশ হেফাজতে রয়েছে। আহত নারীর নামটি এখনও জানা যায়নি। পুলিশ ছিনতাইকারীকে ধরতে মাঠে নেমেছে।