ব্রেকিং:
৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত সিদ্দিকী নির্বাচনে ভোটার উপস্থিতি না থাকলে সেটা কলঙ্কজনক হবে নির্বাচনী দায়িত্ব পালনে সম্পূর্ণ প্রস্তুত বিজিবি
  • মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৩ শাওয়াল ১৪৪৫

ট্রেন থেকে পরে স্কুল ছাত্রের করুন মৃত্যু

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৬ অক্টোবর ২০১৯  

কুমিল্লা থেকে ট্রেনে করে শশীদল নিজ বাড়ীতে আসার পথে ট্রেনের দরজা থেকে পা পিছলে নিচে পরে গিয়ে দশম শ্রেনীর এক স্কুল ছাত্রের করুণ মৃত্যু হয়েছে।
এলাকাবাসী ও বিভিন্ন সুত্রে জানা যায়, বৃহস্পতিবার রাত ৯ টায় চট্রগ্রাম থেকে সিলেটগামী নাসিরাবাদ এক্সপ্রেসের ট্রেনে করে ব্রাহ্মণপাড়া উপজেলার শশীদল ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্র তুষার হোসেন(১৭) বাড়ী ফিরছিল। উপজেলার শশীদল ইউনিয়নের হরিমঙ্গল রেলক্রসিং এলাকায় ট্রেনটি আসার পর ট্রেনের দরজায় দাঁড়ানো তুষার পা পিছলে নিচে পরে গিয়ে মাথায় প্রচন্ড আঘাত পেয়ে ঘটনাস্থলেই মৃত্যু বরণ করে। খবর পেয়ে রাতেই ব্রাহ্মণপাড়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে রেলওয়ে পুলিশকে খবর দেয়। লাকসাম রেলওয়ে পুলিশের এএসআই রশিদুল ইসলাম ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহতের পরিবারের কারো কোন অভিযোগ না থাকায় লাশ ময়না তদন্ত ছাড়াই তার পরিবারের কাছে হস্তান্তর করে।
ঘটনার সত্যতা স্বীকার করেছেন লাকসাম রেলওয়ে থানার অফিসার ইনচার্জ নাজিম উদ্দিন। তুষার দক্ষিণ শশীদল গ্রামের টিপু মিয়ার সন্তান। শুক্রবার সকাল ১১টায় শশীদল ইউনিয়ন উচ্চ বিদ্যালয় মাঠে নামাজে জানাযা শেষে তাকে তার পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তার অকাল মৃত্যুতে স্কুলের শিক্ষার্থীসহ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।