ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

ট্রেনে কাটা পড়ে প্রাণ গেল দুই স্কুলশিক্ষার্থীর

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৪ আগস্ট ২০১৯  

কুমিল্লার আদর্শ সদর উপজেলায় ট্রেন কাটা পড়ে দুই স্কুলশিক্ষার্থীর মৃত্যু হয়েছে। শুক্রবার বেলা ১১টার দিকে উপজেলার বানাসুয়া রেলসেতুর পাশে বদরপুর এলাকায় এ ঘটনা ঘটে।

মারা যাওয়া দুই শিক্ষার্থীর নাম সেতু রায় ও স্বপ্নীল হক ওরফে আদিত্য। সেতু কুমিল্লা রেলওয়ে পাবলিক হাইস্কুলের নবম শ্রেণির বিজ্ঞান বিভাগের ছাত্রী ছিল। সে কুমিল্লা শহরতলির ধর্মপুর এলাকার সুবল রায়ের মেয়ে। আর কুমিল্লা পুলিশ লাইন উচ্চবিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র ছিল স্বপ্নীল। সে শহরতলির শাসনগাছা এলাকার মনিরুল হকের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বানাসুয়া রেলসেতুর ওপর দিয়ে প্রতিদিনই স্কুলশিক্ষার্থীরা ঝুঁকি চলাচল করে। বন্ধের দিন শুক্রবার সকালে সেখানে ঘুরতে যায় সেতু ও স্বপ্নীল। এ সময় এই রেললাইন দিয়ে ঢাকা থেকে চট্টগ্রামগামী মহানগর প্রভাতী ট্রেন যাচ্ছিল। অসাবধানতার কারণে ওই ট্রেনের নিচে কাটা পড়ে দুজনে মারা যায়।

রেলওয়ে পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) মেজবাহ উদ্দিন বলেন, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে রেলওয়ে পুলিশ ফাঁড়িতে নিয়ে আসে। আজ  শনিবার লাশ দুটির ময়নাতদন্ত হবে।