ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

ডাকাতির প্রস্তুতির সময় ভুয়া ডিবি আটক

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৩০ জুলাই ২০১৯  

কখনো নিজেকে গোয়েন্দা পুলিশের সোর্স, আবার কখনো নিজেই গোয়েন্দা পুলিশের বড় কর্মকর্তা পরিচয়ে ডাকাতি, ছিনতাই, চাঁদাবাজিসহ এমন কোন অপকর্ম নেই যা তিনি করতেন না.

কুমিল্লা বুড়িচং উপজেলার রামপুর ভুইয়া বাড়ি সংলগ্ন, মৃত আবু তাহেরের ছেলে মো:কামাল হোসেন। এলাকায় চাঁদাজাদ কামাল নামে পরিচিত। গতকাল রবিবার বুড়িচং এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে, দেবপুর ফাঁড়ির এস.আই কামাল ফোর্স নিয়ে তাকে গ্রেফতার করে। পরে তাকে ডাকাতির প্রস্তুতির সময়, দেশীয় অস্ত্রসহ আটক চাঁদাবাজ কামালকে আদালতে প্রেরণ করে পু’লিশ।

কুমিল্লা বুড়িচং থানার দেবপুর ফাঁড়ির ইনচার্জ আবু ইউসুফ মো: ফসিউজ্জামান বলেন, এই চাঁদাবাজ কামাল এমন কোন অপকর্ম নেই যা সে করে নি।

নিজ এলাকায় এমন কেউ নেই, যাকে সে হয়রানী করে নি। কামালের বিরুদ্ধে এলাকার অন্তত তিনশ জন ব্যক্তি স্বাক্ষর করে নিষ্কৃতি পেতে কুমিল্লা জেলা পুলিশ সুপারের কার্যালয়ে, র‌্যাব কার্যালয়ে স্মারক লিপি প্রদান করে।