ব্রেকিং:
বিএনপি নেতারা বউদের ভারতীয় শাড়ি পুড়িয়ে দিচ্ছে না কেন? এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির সিলিন্ডার ফেটে অটোরিকশায় আগুন, ভেতরেই অঙ্গার চালক ভুটানের রাজা ঢাকায় আসছেন আজ, সই হবে তিন এমওইউ মেঘনায় ট্রলারডুবি: দ্বিতীয় দিনের মতো উদ্ধারকাজ শুরু দুপুরের মধ্যে তিন অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস যৌন হয়রানি রোধে কাজ করবে আওয়ামী লীগ জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ইসরায়েলকে অস্ত্র না দেওয়ার ঘোষণা কানাডার ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন কুমিল্লায় বিজয় এক্সপ্রেসের ৯ বগি লাইনচ্যুত বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব মায়ের আহাজারি ‘মেয়েটাকে ওরা সবদিক থেকে টর্চারে রাখছিল’ এই প্রথম ত্রাণবাহী জাহাজ ভিড়ল গাজার উপকূলে জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে নাইজেরিয়ায় রমজানে রোজা না রাখা মুসলমানদের গ্রেফতার করছে পুলিশ বৃষ্টি নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

ডাকাতের কবলে ডেনমার্ক প্রবাসী, উদ্ধার করল পুলিশ

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৩ অক্টোবর ২০২২  

ডেনমার্ক থেকে ঢাকা হয়ে ফেনীর নিজ বাড়িতে ফেরার পথে মহাসড়কে ডাকাতের কবলে পড়া এক তরুণকে উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২২ অক্টোবর) দিবাগত রাত ১টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার সুয়াগাজি এলাকায় এ ঘটনা ঘটে। 

ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেছেন সদর দক্ষিণ মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবাশীষ চৌধুরী।

তিনি বলেন, ডেনমার্ক প্রবাসী ওই তরুণ ঢাকা থেকে ফেনীর নিজ বাড়িতে ফিরছিলেন। এ সময় ওত পেতে ছিল ডাকাতদলের ৬ সক্রিয় সদস্য। তারা পথে রড ফেলে ওই প্রবাসীর গাড়ির গতিরোধ করে। সদর দক্ষিণ থানার টহল পুলিশ ঘটনা আঁচ করতে পেরে ডাকাতদলকে ধাওয়া করে। 

এ সময় পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে ডাকাতরা। পুলিশও আত্মরক্ষায় পাল্টা গুলি ছোড়ে। এতে সাব্বির ও রহিম নামে দুই ডাকাত সদস্য ও পুলিশের দুই সদস্য আহত হন। আহতদের কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। দলের বাকি সদস্যরা ডাকাতির কাজে ব্যবহৃত অস্ত্রসহ বিভিন্ন সরঞ্জাম ফেলে পালিয়ে যায় বলে জানান তিনি।

ওসি আরও জানান, ডেনমার্ক ফেরত ওই তরুণের মালামাল বুঝিয়ে দেওয়া হয়েছে। এ ঘটনায় জড়িত অন্য ডাকাতদের আটকে অভিযান চলছে।