ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

ডোবা থেকে উদ্ধারকৃত মরদেহের পরিচয় মিলেছে

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৪ জানুয়ারি ২০২০  

কুমিল্লার নাঙ্গলকোটে ডোবা থেকে উদ্ধার করা মরদেহের পরিচয় মিলেছে। উদ্ধার হওয়া ব্যক্তি নোয়াখালী জেলার সোনাইমুড়ি উপজেলার বজরা ইউনিয়নের বারাহি নগর গ্রামের মৃত নুরুজ্জামানের ছেলে মো: দুলাল মিয়া (৫০)। বিভিন্ন সংবাদ মাধ্যমে সংবাদ প্রকাশের পর বৃদ্ধের পরিবারের স্বজনরা তা নিশ্চিত করেছে।

গত ২৯ ডিসেম্বর রবিবার সকাল ১০টার দিকে কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের নাঙ্গলকোট উপজেলার আদ্রা উত্তর ইউনিয়নের লুধুয়া এলাকা থেকে জাতীয় জরুরি সেবা ৯৯৯ এর মাধ্যমে খবর পেয়ে মরদেহটি উদ্ধার করে নাঙ্গলকোট থানা পুলিশ।

উদ্ধার হওয়া মরদেহের কপালে রক্তাক্ত জখম দেখা গেছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। পরে আঞ্জুমান মফিদুল ইসলাম কুমিল্লা বেওয়ারিশ হিসেবে লাশ দাফন করে।

অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধারের মামলার তদন্ত কর্মকর্তা উপ-পরিদর্শক (এস.আই) আমিনুল ইসলাম বলেন, বিভিন্ন সংবাদ মাধ্যমে সংবাদ প্রকাশের পর বৃদ্ধের পরিবারের পক্ষ থেকে সোনাইমুড়ি থানায় যোগাযোগ করলে তাদের মাধ্যমে আমাদের সাথে কথা হয়। তারা বৃদ্ধের লাশ ও পোশাক দেখে চিহিৃত করে। আমরা প্রয়োজনে বৃদ্ধের একজন স্বজনের সাথে ডিএনএ মিলিয়ে পরবর্তী পদক্ষেপ নেব।