ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

ঢাকাই তারকা শবনমকে পা ছুঁয়ে সম্মান জানালেন আতিফ আসলাম

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৯ জুলাই ২০১৯  

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় সিনেমা ‘আম্মাজান’। সিনেমাটির নাম ভূমিকায় অভিনয় করেছিলেন কিংবদন্তি অভিনেত্রী শবনম। তিনি বাংলাদেশে বেশ কিছু হিট সিনেমা উপহার দিলেও ক্যারিয়ারের স্বর্ণ সময় পার করেছেন পাকিস্তানে। তাইতো দেশটির সিনেমামোদীর কাছে তিনি এখনো জনপ্রিয়তার তুঙ্গে।

গত ৭ জুলাই করাচি শহরে আয়োজিত হয় চলচ্চিত্র বিষয়ক পুরস্কার প্রদান অনুষ্ঠান ‘স্টাইল অ্যাওয়ার্ডস’। যেখানে বিশেষভাবে সম্মানিত করা হয় এই বর্ষীয়ান শিল্পীকে।

অনুষ্ঠানের শুরুতেই মঞ্চ থেকে নেমে এসে শবনমকে পা ছুঁয়ে সম্মান করেন সঙ্গীত তারকা আতিফ আসলাম। এরপর হাত ধরে তাকে নিয়ে যাওয়া হয় মঞ্চে। আতিফ বাংলাদেশি এই তারকাকে উৎসর্গ করে ‘তেরে বিনা মেরে জীবন কুছ নেহি’ গানটি গেয়েছেন। শেষে শবনমের কাছে দোয়া চেয়েছেন, শ্রদ্ধার কথাটিও জানান আতিফ।

অনুষ্ঠানে শবনমকে উৎসর্গ করে একটি ভিডিও দেখানো হয়। ‘নিগাহ জি’ গানটি নাচের মাধ্যমে পরিবেশন করেন দেশটির চলচ্চিত্র শিল্পীরা। সেসময় মঞ্চে সাঁটানো পর্দায় দেখানো হয় শবনমের ভিডিও ও ছবি।